সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে হত্যা মামলার প্রধান আসামীর আদালতে আত্মসমর্পণ

পঞ্চগড়ে হত্যা মামলার প্রধান আসামীর আদালতে আত্মসমর্পণ

পঞ্চগড় : পঞ্চগড়ে আলোচিত সয়ন হত্যা মামলার প্রধান আসামী লিয়াকত আলী মুন্না রবিবার ৪ নভেম্বর দুপুরে ছদ্মবেশে আদালতে হাজির হয়ে আত্মসমর্পন করেছে।
এসময় আটোয়ারী থানা পুলিশ আদালতের গেটেই তার জন্য অপেক্ষা করছিল। কিন্তু পুলিশকে ফাঁকি দিয়ে সে ছদ্মবেশে আদালতে হাজির হন। সে জামিন আবেদন করেছে। আদালতের বিচারক মো: জাহিদ হাসান জামিন মঞ্জুর না করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: সোয়েল রানা আত্মসমর্পনের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে মুন্নাকে গ্রেপ্তারের জন্য আদালতের মুল ফটকে অবস্থান নেই। কিন্তু মুন্না ছদ্দবেশে আদালতে প্রবেশ করে আত্মসমর্পণ করেন।
আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। আমরা মামলার মুল ঘটনা উদঘাটনের জন্য রিমান্ডের জন্য আবেদন করব। এর আগে হত্যা কান্ডের ৩৪ দিনের মাথায় এই হত্যা মামলার অন্যতম আসামী মাসুদ রানা শুভকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য আসামীরা আটোয়ারী উপজেলার ছোট ধাপ এলাকার রবিউল ইসলাম রবির ছেলে সয়নকে গত ৬ সেপ্টেম্বর মোটর বাইক থেকে ফেলে দেয়।
মাত্র ৬ হাজার টাকার জন্য দিনাজপুর পলেটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী সয়ন কে হত্যা করা হয় বলে জানায় পুলিশ ।
ঠাকুরগাঁওয়ের নিশ্চিন্তপুর এলাকার যুবক মুন্না ও মাসুদ রানা শুভ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে সামিউল ইসলাম সয়নকে চা খাওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় ।
পরে তাকে ঠাকুরগাঁও জেলার রুহিয়ার উদ্যেশে নিয়ে যেতে শুরু করলে সয়ন আপত্তি জানায়। কোনপাড়া এলাকায় মোটর বাইকের উপরেই তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে সয়নের মাথায় আঘাত করে মোটরসাইকেল থেকে ফেলে দেয়া হয়। পরে গুরুতর আহত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার সয়নের মৃত্যু হয়।

২৪৭ বার ভিউ হয়েছে
0Shares