শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় উপজেলায় কৃষকলীগের উদ্যেগে বর্ধিত সভা অনুষ্ঠিত 

তেঁতুলিয়ায় উপজেলায় কৃষকলীগের উদ্যেগে বর্ধিত সভা অনুষ্ঠিত 

তেঁতুলিয়া ( পঞ্চগড়)  প্রতিনিধি : তুলিয়া উপজেলায় সুখী কৃষক,সুখী দেশ শেখ হাসিনার  এই প্রতিপাদ্যকে সামনে রেখে  কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় চৌরাস্তা বাজারে স্কয়ার আবাসিক হোটেলের সামনে উপজেলা কৃষকলীগের আয়োজনে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
সভায় কৃষকলীগের উপজেলার আহবায়ক কাজী আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পঞ্চগড়  জেলা কৃষকলীগের সভাপতি এ্যাডঃ আজিজার রহমান আজু, সাধারণ সম্পাদক মাসুদ করিম।
এ সময় আরো উপস্থিত ছিলেন,রুনা লায়লা সাংগঠনিক সম্পদক পঞ্চগড় জেলা,রিয়াজুল ইসলাম মোল্লা সদ্যস পঞ্চগড় জেলা কৃষকলীগ ও যুগ্ম আহবাযক উপজেলা কৃষকলীগ তেঁতুলিয়া,সাইফুন নাহার জেসমিন কৃষিও বিজ্ঞান বিষক সম্পদক তেঁতুলিয়া মাঝিপাড়া কলেজ,কুদরতি ই খুদা মিলন বাংলাদেশ কৃষকলীগ সদ্যস পঞ্চগড় জেলা শাখা,আব্দুল বাছেদ,কবির হোসেন ৪নং শালবাহান ইউনিয়ন কৃষকলীগ সাধারণ সম্পদক ,আব্দুল হাকিম যুগ্ম আহবায়ক উপজেলা যুবলীগ,আতাউর রহমান যুগ্ম আহবায়ক উপজেলা যুবলীগ,বুলবুল আহাম্মেদ উপজেলা যুবলীগ সদ্যস আইয়ুব আলী সভাপতি ২নং ইউনিয়ন ,দানিয়েল হোসেন সাধারণ সম্পদক ২নং ইউনিয়ন ইনছান আলী সাবেক সভাপতি জাতীয় শ্রমিকলীগ তেঁতুলিয়া উপজেলা শাখা,আবু আশরাফ বাবু আহবাযক জাতীয় শ্রমিকলীগ তেঁতুলিয়া উপজেলা শাখা, মিজানুর রহমান মিন্টু সদ্যস সচিব শ্রমিকলীগ তেঁতুলিয়া উপজেলা শাখা, সহ উপজেলার সকল স্তরের নেতা কর্মী বৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন,আবারো ক্ষমতায় এলে গ্রামগঞ্জের ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ পৌছাবে। এই সরকার আওয়ামীলীগ নাই, বিএনপি নাই, জামাত নাই ,প্রতিটি ঘরে বিদ্যুৎতের আলো শতভাগ করে তুলবো ।তিনি আরো বলেন,আপনারা দেখুন হাসিনা সরকারের ১৫ বছরে টেকনাফ থেকে তেঁতুলিয়া রুপসা থেকে পাথুরিয়া পর্যন্ত কোন কৃষক সারের জন্য আত্মহত্যা করেনি। মুক্তি যোদ্ধা দের জন্য ৫ শত টাকা থেকে এখন ২০ হাজার টাকা পর্যন্ত ভাতা বারিয়ে দিয়েছেন এই শেখ হসিনা সরকার আমরা আবারো এই সরকারকে ক্ষমতায় দেখতে চাই।
২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS