সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে বাংলাদেশ জাসদের কাউন্সিল অনুষ্ঠিত

পঞ্চগড়ে বাংলাদেশ জাসদের কাউন্সিল অনুষ্ঠিত

পঞ্চগড় : পঞ্চগড়ে বাংলাদেশ জাসদের জেলা কমিটির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ জাসদের জেলা কমিটি বৃহস্পতিবার দুপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের উদ্বোধন করেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এবং পঞ্চগড় ১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান ।
এ উপলক্ষ্যে সরকারি অডিটোরিয়াম চত্বর থেকে একটি শোভা যাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অডিটোরিয়াম চত্বরে শেষ হয়।
পরে প্রথম অধিবেশনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত সম্পাদক সুভাস চন্দ্র রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান আল আমিন, যুগ্ন সাধারন সম্পাদক করিম শিকদার, মঞ্জুর আহমেদ মঞ্জু প্রমুখ । আলোচনায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জাসদের পঞ্চগড় জেলা শাখার সভাপতি আব্দুল মজিদ বাবুল।
বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নাজমুল হক প্রধান গণতন্ত্র অর্জন ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তোলার আহবান জানিয়েছে।
তিনি বলেন, কতিপয় সরকারের সুবিধাভোগী চাটুকার নেতার স্বার্থ হাসিলের রাজনৈতিক সিঁড়ি না হয়ে হাজার শহীদ নেতাকর্মীর রক্তে গড়া সংগঠন জাসদকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্র প্রতিষ্ঠার লড়াইয়ে শামিল হতে হবে। লোভী, স্বার্থপর, চাটুকার, সুবিধাবাদী, আপোষকারী নেতৃত্বকে পরিত্যাগ,সমাজ বদলের সংগ্রামে নেতাকমীদের ঐক্যবদ্ধ হয়ে লুটেরা দুর্বত্ত ও সম্পদ পাচারকারীদের হাত থেকে এ দেশকে বাঁচাতে হবে।

৪৮ বার ভিউ হয়েছে
0Shares