মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে বিয়ের প্রলোভানে কিশোরীকে ধর্ষণ : ৬মাসের অন্তঃস্বত্তা ধর্ষক গ্রেফতার

সেনবাগে বিয়ের প্রলোভানে কিশোরীকে ধর্ষণ : ৬মাসের অন্তঃস্বত্তা ধর্ষক গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে বিয়ের প্রলোভানে এক কিশোরী (১৮)কে ধর্ষণের অভিযোগে মোঃ জহিরুল ইসলাম প্রকাশ রকি (২০) নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ। গ্রেফতারকৃত জহিরুল ইসলাম প্রকাশ রকি সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউপি উত্তর বীজবাগ গ্রামের চৌধুরী মিয়ার নতুন বাড়ির নুরুল হকের ছেলে। বৃহস্পতিবার সকালে ধর্ষক রকিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয় এবং ধর্ষণের শিকার ৬মাসের অন্তঃস্বত্তা কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়।

মামলার এজাহার ও পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার বীজবাগ ইউপির চৌধুরী মিয়ার নতুন বাড়ির নুরুল ইসলামের ছেলে সম্পর্কে চাচাতো ভাই জহিরুল ইসলাম প্রকাশ রকি কিশোরী (১৮)কে বিয়ের প্রলাভান দিয়ে বন্ধু মকবুল হোসেন হোরণ ও মোঃ সাগরের সহযোগীতায় বিভিন্ন সময় ধর্ষণ করে। এক পর্যায়ে ওই কিশোরী সে ৬মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়লে সে রকিকে বিয়ের জন্য চাপ দেয় । এরপর রকি তাকে বিয়ে করবে বলে গত ১০ জানুয়ারি ফের ধর্ষণ করে এবং বিয়ে করতে অস্বীকার করে। এরপর ধর্ষণের শিকার ৬ মাসের অন্তঃস্বত্তা ওই নারী বৃহস্পতিবার (৯ ফেব্রæয়ারি) সকালে জহিরুল ইসলাম প্রকাশ রকি (২০), মকবুল হোসেন হোরণ(২৫) ও মোঃ সাগর (২০) নাম উল্লেখ্য করে সেনবাগ থানায় মামলা দায়ের করে। মামলা নং ৫ তারিখ (৯/২/২৩ইং। এরপর পুলিশ এক অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত রকিকে গ্রেফতার করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন অপর আসামিরে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares