বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঘোড়াঘাটে ট্রাক্টরের ধাক্কায় এক আদিবাসী শিশুর নিহত

ঘোড়াঘাটে ট্রাক্টরের ধাক্কায় এক আদিবাসী শিশুর নিহত

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাক্টরের ধাক্কায় শতাব্দী মুরমু(৩) নামের এক আদিবাসী শিশুর নিহত হয়েছে। গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার ১ নং বুলকিীপুর ইউনিয়নের বিন্যগাড়ী আদিবাসী তামাকু পাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শতাব্দী মুরম ুঘোড়াঘাট উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের বিন্নাগাড়ী তামাকু পাড়ার কর্নেল মুরমুর মেয়ে। নিহত শিশু শতাব্দীর মা কল্পনা মুরমু জানান,সকাল আনুমানিক ১১টায় তার বড় মেয়ে শ্রেয়া ছোট বোন শতাব্দীকে সাইকেলের পিছনে বসে নিয়ে চালাচ্ছিল।

এ সময় হঠাৎ ছোট মেয়ে সাইকেল থেকে পড়ে গেলে পিছন থেকে আসা মাটি বোঝাই ট্রাক্টর ধাক্কা দেয়।এতে ঘটনাস্থলে শতাব্দী জ্ঞান হারিয়ে ফেলে। দ্রæততাকে উপজেলা হাসপাতালে নিয়ে আসে। ঘোড়াঘাট উপজেলা মেডিকেল অফিসার ডাঃ ফারহান তানভিরুল ইসলাম জানান,দুপুর ১২ টায় ওই শিশুটিকে হাসপাতালে নিয়ে আসলে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে।

ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক তপন দাস গুপ্ত জানান,উপজেলা স্বাস্থ্য কমপেক্সে আসার আগেই শিশুটির মরদেহ তার স্বজনরা তাদের বাড়িতে নিয়ে গেছেন।ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে কথা বলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

২৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS