বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে তুচ্ছ ঘটনার জের বৃদ্ধকে পিটিয়ে হত্যা,আটক-৩

সেনবাগে তুচ্ছ ঘটনার জের বৃদ্ধকে পিটিয়ে হত্যা,আটক-৩

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউপির ৯ নং ওয়ার্ড দক্ষিন বালিয়াকান্দি গ্রামের কবির মাষ্টারের বাড়িতে তুচ্ছ ঘটনার জের ধরে খুরশিদ আলম (৫৮) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে একই বাড়ির জেঠা ও জেঠাতো ভাইদের বিরুদ্ধে। ওই ঘটনাটি মঙ্গলবার সকাল ৭টারদিকে উপজেলার দক্ষিন বালিয়াকান্দি গ্রামের কবির মাষ্টারের বাড়িতে। এঘটনায় পুলিশ ,শহীদ উল্লাহ (৬৫) তার ছেল অলি উল্লা (৩০) ও ছেলের বৌ ফোরকানের নেছা (৩৩ কে আটক করেছে। এঘটনায় নিহতের ছেলে পলাশ বাদি হয়ে হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

প্রত্যক্ষদর্শী খাজা মাইন উদ্দিন জানায়,সোমবার দিবাগত রাতের কোন এক সময় শহীদ উল্লাহ তার ছেলেরা তাদের বাথ রুম (টয়লেট) পরীস্কার করে ওই ময়লাগুলো নিহত খুরশিদ আলমের বসতঘরের কাছাকাছিন ফেলে। এরপর মঙ্গলবার সকালে খুরশিদ আলম দুগন্ধ পেয়ে ঘরে বাহিরে গিয়ে ময়লা দেখে বকাঝকা করলে এই নিয়ে উভয়ের মধ্যে ঝড়গার সৃষ্ঠি হয়। এক পর্যায়ে জেঠা শহীদ উল্লাহ ও তার ছেলে সোহাগ,সুমন,হিমেল বাবু একত্রিত হয়ে খুরশিদ আলমের পরিবারের ওপর হামলা চালায়। এতে লাঠির আঘাতে খুরশিদ আলম ঘটনাস্থলেই মারা যায়।

পরে খবর পেয়ে সেনবাগ থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। এবং দুপুর ২টার সময় নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এঘটনায় নিহতের ছেলে পলাশ বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়েরে প্রস্তুতি চললে বলে জানাগেছে।

যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ নাজিম উদ্দিন ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান, এঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মামলার দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।্ আটককৃতদের বিচারিক আদালতে প্রেরণ করা হবে।

১১০ বার ভিউ হয়েছে
0Shares