বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬০ দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

৬০ দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : বিগত সামরিক সরকারের সময় জব্দকৃত সরকারি ত্রানের টিন দুঃস্থ ও হত দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেছেন সেনবাগ থানা পুলিশ। নোয়াখালীর বিজ্ঞ আদালতের আদেশনুযায়ী নিস্পত্তিকৃত মামলায় জব্দকৃত আলামত হিসেবে ওই ঢেউটিন গুলো বৃহস্পতিবার দুপুরে দুঃস্থ ও হত দরিদ্রদের নিকট তুলে দেন সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল ও সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী। সেনবাগ উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার এলাকার দুঃস্থ ও হত দরিদ্র পরিবারের মাঝে ১৬ পিস করে ৯শ৬০ পিস ঢেউটিন বিতরণ করা হয়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান-১ম দফায় উপজেলার ৫টি ইউনিয়নের পঁচিশ দরিদ্র পরিবারের মাঝে ১৬ পিস করে ৪০০পিস ও আজ বৃহস্পতিবার ৩৫ টি পরিবারের মাঝে ফের ১৬পিস করে ৫শ ৬০ পিস সর্বশোট ৮৬০ পিস ঢেউটিন বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য ২০১৭ সালে সমরিক সরকারের সময় বিভিন্ন গোয়েন্দা সংস্থা অভিযান চালিয়ে সেনবাগ পৌরসভার গোডাউন থেকে ত্রানের টিনগুলো জব্দ করে থানা হেফাজতে রাখে। সম্প্রতি থানা পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতের নির্দেশে টিনগুলো দুঃস্থ ও অসহ্য়া লোকজনের মাঝে বিতরণ করে।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS