শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">দলীয় সিন্ধান্ত তোয়াক্কা না করে প্রাথীতা বহাল রাখল সেনবাগের এমপির ছেলে দিপু</span> <span class="entry-subtitle">২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার</span>

দলীয় সিন্ধান্ত তোয়াক্কা না করে প্রাথীতা বহাল রাখল সেনবাগের এমপির ছেলে দিপু ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : দলীয় সিন্ধান্ত অমানৗ করে আগামী ২১মে অনুষ্ঠিতব্য ২য় ধাপে ৬ষ্ঠ সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীথা বহাল রেখেছেন নোয়াখালী-২(সেনবাগ-সোনাইমুড়ী আংশিক আসনের এমপি আলহাজ্ব মোরশেদ আলমের ছেলে সেনবাগ উপজেলা আওয়ামীলগি নেতা সাইফুল আলম দিপু ।

আজ মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন বাফুকের সহ-সভাপতি ও নোযাখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বিগত জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিক এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সিহাব উদ্দিন। মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন তারা দুইজন নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রির্টানিং অফিসার শারমিন আরা নিকট লিখিত ভাবে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। বর্তমানে নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করার জন্য মাঠে রয়েছে ১৫ প্রার্থী। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা (নারী) ভাইস চেয়ারম্যান পদে ৫ জন।


এরা হচ্ছে : বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহম্মদ চৌধুরী, নোয়াখালী-২(সেনবাগ-সোনাইমুড়ী আংশিক আসনের এমপি আলহাজ্ব মোরশেদ আলমের ছেলে উপজেলা আওয়ামীলীগ নেতা সাইফুল আলম দিপু, সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর আলম মানিক, সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাবেক সেক্রেটারী ও সাবেক পৌরসভার মেয়র আবু জাফর টিপু, সাবেক ছাত্রনেতা হাসান মঞ্জুর, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সদস্য ও সাবেক সহ সম্পাদক কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটি একেএম জাকির হোসেন জুয়েল।


ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ গোলাম কবির, এমপির স্থানীয় প্রতিনিধি কামাল উদ্দিন, সেনবাগ পৌরসভা আওয়ামীলীগের সাবেক সেক্রেটারী শাহরিয়ার আলমগীর আলো ও যুবলীগ নেতা এএফএম দিদারুল ইসলাম ।
মহিলা (নারী) ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মরিয়াম সুলতানা, উপজেলা মহিলা লীগ নেত্রী রেজিয়া বেগম বকুল, আমেনা খাতুন, জাহানারা বেগম, ফেরদাউস আরা।

১০৫ বার ভিউ হয়েছে
0Shares