বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগের বীর বিক্রম শহীদ তরীক উল্লাহ স্টেডিয়ামে দুঃসাহসিক চুরি নিয়ে গেছে ৩টি কক্ষের ফ্যান, ৮টি টয়লেটর পানির কল ও মোটর

সেনবাগের বীর বিক্রম শহীদ তরীক উল্লাহ স্টেডিয়ামে দুঃসাহসিক চুরি নিয়ে গেছে ৩টি কক্ষের ফ্যান, ৮টি টয়লেটর পানির কল ও মোটর

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে উপজেলার ছমির মুন্সির হাট বাজার সংলগ্ন “বীর বিক্রম” শহীদ তরীক উল্লাহ স্টেডিয়ামে এক দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। বৃহসপতিবার রাতে সংবদ্ধ চোরের দল স্টেডিয়াম ভবনের প্রধান পটকের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ভিতরে ভবনের ৩টি কক্ষের বৈদ্যুতিক ফ্যান, ৮টি টয়লেটের পানির কল ও একটি বৈদ্যুতিক মটর খুলে চুরি করে নিয়ে যায়।

চুরির বিষয়টি নিশ্চিত করে স্টেডিয়ামের কেয়ারটেকার দ্বীন ইসলাম শুক্রবার দুপুরে জানান, তিনি বৃহস্পতিবার (১২ মে) রাত ১০টার দিকে স্টেডিয়ামের মুল ভবনের কলাপসিবল গেইটের তালা লাগিয়ে হোটেলে ভাত খেতে যান। এরপর রাত ১১টার দিকে স্টেডিয়ামের এসে দেখেন কলাপসিবল গেইটের তালা ভাঙ্গা। এসময় তিনি ভবনে তল্লাশী করে দেখেন ভবনের নিচ তলা ও দ্বিতীয় তলার ৩টি কক্ষ বৈদ্যুতিক পাখা নেই এবং ৮টি টয়লেট পানির কল এবং মোটর রুমের মোটর নেই। তার ধারণা তিনি ভাত খাওয়ার জন্য বেল হলে সংঙ্গবদ্ধ চোরের দল তালা ভেঙ্গে ভিতরে ডুকে ওই মালামাল গুলো চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া মালামালের আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা হবে বলে জানান তিনি।

এব্যাপারে স্টেডিয়ামের সভাপতি ও সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহারের বক্তব্য জানার জন্য তার মুঠোফোনে একাধিক বার কল করা হলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেনী।

এব্যাপারে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারীর সঙ্গে শুক্রবার বিকাল তিনটার সময় যোগাযোগ করলে তিনি ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠাচ্ছেন বলে জানান।

৫০ বার ভিউ হয়েছে
0Shares