শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">যৌথ অভিযানে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার</span> <span class="entry-subtitle">র‌্যাব-১২ বগুড়া র‌্যাব-১১ নরসিংদী এর যৌথ অভিযানে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার।।</span>

যৌথ অভিযানে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার র‌্যাব-১২ বগুড়া র‌্যাব-১১ নরসিংদী এর যৌথ অভিযানে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার।।

মোসাব্বর হাসান মুসা বগুড়া অফিসঃ

র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-১১, নরসিংদী এর যৌথ অভিযানে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, জিআর ৫৭/৯ এবং বঙ্গবন্ধু পশ্চিম থানার মামলা নং-৮, তারিখ ৩০/০৪/০৯ এর মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নরসিংদী এলাকায় অবস্থান করছে। এই গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৩ জুন ২০২৪ তারিখ রাত্রি অনুমান ০০১০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর যৌথ অভিযানে নরসিংদী জেলার রায়পুরা থানাধীন হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ শাহ আলম (৩৮), পিতা- মোঃ মজনু, সাং- লোহাচড়া, থানা- হাকিমপুর, জেলা- দিনাজপুর’কে গ্রেফতার করা হয়। ধৃত আসামী মামলার সাজা এড়াতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হাকিমপুর থানা, দিনাজপুর সোপর্দ করা হয়। র‌্যাবের সাহসী অভিযানের মাধ্যমে এই গ্রেফতারের ফলে আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার ক্ষেত্রে ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS