বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">দুপচাঁচিয়া উপজেলা ডেকোরেটর মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত।।</span> <span class="entry-subtitle">সভাপতি ১ সেক্রেটারি ১ ও কোষাধক্ষ ১ জন নির্বাচিত হবেন।</span>

দুপচাঁচিয়া উপজেলা ডেকোরেটর মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত।। সভাপতি ১ সেক্রেটারি ১ ও কোষাধক্ষ ১ জন নির্বাচিত হবেন।

মোসাব্বর হাসান মুসা স্টাফ রিপোর্টার বগুড়াঃ
বগুড়া জেলার দুপচাঁচিয়া  উপজেলা ডেকোরেটর মালিক সমিতির ত্রি- বার্ষিক নির্বাচন গতকাল তিসিগাড়ি মিল মালিক সমিতির অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
সভাপতি পদে আব্দুর রাজ্জাক টেবিল প্রতিক। মাহবুবুর রহমান চেয়ার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সম্পাদক পদে মোঃ বেলাল হোসেন মাইক প্রতীক। অপু তালুকদার বক্স প্রতিক। কোষাধক্ষ্য পদে আলিমুদ্দিন বেসিন এবং ফরহাদ হোসেন জেনারেটর প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।
সভাপতি সেক্রেটারি এবং কোষাধ্যক্ষ তিনটি পদে ৩ জন নির্বাচিত হবেন সেখানে ছয় জন প্রার্থি প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সকাল ৯ টা থেকে বেলা ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলছে ভোট গণনা শেষে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে বলে নির্বাচন কমিশন জানিয়েছেন।
আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে এসআই মোসাদ্দেক হোসেন সহ ফোর্স সার্বক্ষণিক তদারকি করছেন।
ভোটের ফলাফলে দেখা গেছে সভাপতি পদে মাহবুবুর রহমান ৫৪ ভোট পেয়ে চেয়ার প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।
সেক্রেটারি পদে মোঃ বেলাল হোসেন মাইক প্রতীক নিয়ে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং কোষাধ্যক্ষ পদে আলিমুদ্দিন বেসিন প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।
২৮৩ বার ভিউ হয়েছে
0Shares