মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
দেবীগঞ্জে শেখবাধা রেয়াজিয়া দাখিল মাদরাসার সুপার ও সভাপতির অনিয়ম দুনীতির প্রতিবাদে মানববন্ধন

দেবীগঞ্জে শেখবাধা রেয়াজিয়া দাখিল মাদরাসার সুপার ও সভাপতির অনিয়ম দুনীতির প্রতিবাদে মানববন্ধন

পঞ্চগড় : পঞ্চগড়ের দেবীগঞ্জে শেখবাধা রেয়াজিয়া দাখিল মাদরাসার সুপার ও সভাপতির অনিয়ম ও দুনীতির প্রতিবাদে মানববন্ধন করেছে মাদরাসার অবিভাবক ও এলাকাবাসি।
বৃহস্পতিবার ১১ জানুয়ারী দুপুরে শেখবাঁধা রেয়াজিয়া দাখিল মাদরাসার সামন এবং দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ সড়কে অভিভাবক ও শিক্ষার্থীরা ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করে।
অভিভাকরা বলেন, শেখবাধা রেয়জিয়া দাখিল মাদরাসার সুপার মৌলানা সাইফুল ইসলাম, সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক ও বর্তমান সভাপতি ফিরোজা বেগমের অনিয়ম দুনীতি ও নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে আমরা এই মানববন্ধন করতে বাধ্য হয়েছি।
বক্তব্যে অভিভাবকরা বলেন,দীর্ঘদিন যাবত এই মাদরাসার সুপার মৌলানা মো: সাইফুল ইসলাম এর পরামর্শে মাদরাসার সভাপতিকে নিয়ে প্রতিষ্ঠানের লক্ষ লক্ষ টাকার যে দূর্নীতি করেছে এই প্রতিবাদে আমরা আজ রাস্তায় নেমে তাদের বিরুদ্ধে মানববন্ধন করছি। আমরা তাদের কাছে হিসাব এর জন্য বলতে গেলে সুপার এবং সভাপতি আমাদের সাথে খারাপ আচরণ করেন।
এসময় বক্তব্য রাখেন, ফুলবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান,ব্যাংক কর্মকর্তা আরিফ হোসেন স্বপন,১নং চিলাহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম সহ এলাকাবাসী।
বক্তারা অবিলম্বে মাদসারা সুপার মৌলানা সাইফুল ইসলামের পদত্যাগ ও কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের দাবী জানান।
দাবী মানা না হলে আমাদের কোন ছেলে -মেয়ে মাদরাসায় পাঠানো হবে না বলে হুশিয়ারী দেন।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares