শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় শিক্ষার্থীদের যুদ্ধকালীন বীরত্বগাঁথা গল্প শুনালেন বীরমুক্তিযোদ্ধারা 

তেঁতুলিয়ায় শিক্ষার্থীদের যুদ্ধকালীন বীরত্বগাঁথা গল্প শুনালেন বীরমুক্তিযোদ্ধারা 

জুলহাস উদ্দীন,উপজেলা প্রতিনিধি  : তেঁতুলিয়ায় নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধকরণের লক্ষ্যে শিক্ষার্থীদেরকে বীর মুক্তিযোদ্ধাদের “যুদ্ধকালীন বীরত্বগাঁথা” গল্প শুনিয়েছেন বীর মুক্তিযোদ্ধারা।
সোমবার (১৭ জুলাই ) বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রকল্পের আওতায় উপজেলা অডিটরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়।
উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের যুগ্মসচিব শাহ আলম সরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের উপসচিব  নুরুল আমিন ও তেঁতুলিয়া  উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের “যুদ্ধকালীন বীরত্বগাঁথা” গল্প শুনিয়েছেন বীর  মুক্তিযোদ্ধা কাজী মাহবুবুর রহমান, বীর প্রতিক আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী ও বীর মুক্তিযোদ্ধা বশির আলম। এই অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের মাঝে মুক্তিযোদ্ধের বিষয়ে দশজন প্রশ্নের উত্তর দাতাকে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় আরোও উপস্তিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৌওকত আলী, তেঁতুলিয়া মডেল থানার তদন্ত অফিসার  আরমান আলী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র ছাত্রী বৃন্দ।
২৩ বার ভিউ হয়েছে
0Shares