বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আটোয়ারীতে বাড়তি ভাড়া আদায়ের অপরাধে হানিফ পরিবহনকে অর্থদন্ড

আটোয়ারীতে বাড়তি ভাড়া আদায়ের অপরাধে হানিফ পরিবহনকে অর্থদন্ড

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে ঈদের দ্বিতীয় দিন বাড়তি ভাড়া আদায়ের অপরাধে হানিফ পরিবহন প্রতিষ্ঠানকে ৬ হাজার টাকা অর্থদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
বুধবার (৪ মে) দিবাগত রাত প্রায় ৯টার দিকে আটোয়ারী উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র ফকিরগঞ্জ বাজারের মাহবুবা প্লাজায় অবস্থিত হানিফ কাউন্টারে অভিযান চালিয়ে অর্থদন্ডাদেশ দেন ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম। ভ্রাম্যমান আদালতের ম্যজিস্ট্রেট বলেন, ঈদকে কেন্দ্র করে আটোয়ারী উপজেলার দুরপাল্লার বাস গুলো বাড়তি ভাড়া আদায় করছে, এমন এক যাত্রী আমাকে অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র ফকিরগঞ্জ বাজারের মাহবুবা প্লাজায় অবস্থিত হানিফ টিকিট কাউন্টারে অভিযান পরিচালনা করি।
সেখানে একজন ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী আটোয়ারী থেকে ঢাকা টিকিট কাটতে গিয়ে ১৬০ টাকা বেশী নেয়া হয়েছে। যেখানে নিয়মিত ভাড়া ১হাজার ৪০টাকা-সেখানে তারা ঈদকে কেন্দ্র করে ১২০০/- নিচ্ছে। অভিযোগ প্রমানিত হওয়ায় তাৎক্ষনিক ওই কাউন্টারের কর্মচারী ‘মাসুদ রানা’কে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনে ৬ হাজার টাকা অর্থদন্ডাদেশ প্রদান করা হয়। ভবিষ্যতে বাড়তি ভাড়া আদায় না করার জন্য সতর্ক করা হয়।

৫৩ বার ভিউ হয়েছে
0Shares