শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় ইয়াবাসহ স্বামী ও স্ত্রী গ্রেপ্তার

কলমাকান্দায় ইয়াবাসহ স্বামী ও স্ত্রী গ্রেপ্তার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় মাদককারবারি নজরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী বেদেনা আক্তারকে (৩২) গ্রেপ্তার করেছে থানা  পুলিশ। আজ রোববার সন্ধ্যায় গ্রেপ্তারকৃতদের নেত্রকোনা জেলা আদালতে সোর্পদ করেছে থানা পুলিশ।

এরআগে গত শনিবার দিনগত মধ্যে রাতে  উপজেলা সদরের ধানমহাল নামক এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো,  মৃত বুল্লা পুরামানিকের ছেলে  নজরুল ইসলাম ও  তার স্ত্রী বেদেনা  আক্তার।  ওই দম্পতি তার পরিবার নিয়ে কলমাকান্দা সদরের ধানমহাল এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, কলমাকান্দা উপজেলায়  নজরুল ইসলাম  একজন অভিজ্ঞ  ইলেকট্রিশিয়ান  হিসেবে বেশ পরিচিত। সবার কাছে ছিল  বিশ্বস্ত বিদ্যুৎ শ্রমিক।  তার ওই পরিচিত অন্তরালে  সুকৌশলে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করার খবরে উপজেলায় সবাই বিস্মিত!

এবিষয়ে কলমাকান্দা থানার  ওসি (তদন্ত) খোকন কুমার সাহা সত্যতা নিশ্চিত করে সমকালকে  জানান, নজরুল ও তার স্ত্রী বেদেনা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে তাদের নজরদারিতে রাখা হয়। পরে শনিবার রাতে ধানমহল এলাকার নজরুলের ভাড়া বাসায় অভিযান চালানো হয়।

এসময় তাদের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ৯২ হাজার টাকা ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। পরে গ্রেপ্তারকৃতদের নামে একটি মামলা দায়ের করে আজ রোববার সন্ধ্যায় নেত্রকোনা জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

৭০ বার ভিউ হয়েছে
0Shares