সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় সেই সাবেক ইউপি সদস্যের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

কলমাকান্দায় সেই সাবেক ইউপি সদস্যের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :  নেত্রকোনার কলমাকান্দায় সেই সাবেক ইউপি সদস্য মতিউর রহমান মতির (৬০) লাশ উদ্ধারের  ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার (২০ ডিসেম্বর)  নিহতের বড় বউ আয়েশা বেগম বাদী হয়ে কলমাকান্দা থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন ।

বুধবার বিকেলে এ তথ্য সমকালকে নিশ্চিত করেন কলমাকান্দা থানার উপ-পরিদর্শক (এস,আই) মো. জুনেব খাঁন। এর আগে গত মঙ্গলবার সকাল ১১ টায়  উপজেলার পোগলা ইউনিয়নের রামনাথপুর গ্রামের একটি পতিত জমি থেকে নিহত মতিউর রহমান মতির লাশ উদ্ধার করে থানা পুলিশ। ওই ইউপির ১ নম্বর ওয়ার্ডের দুই বারের সদস্য ছিলেন। তিনি একই ইউনিয়নের মূলগাঁও গ্রামের মৃত ফজর উদ্দিনের ছেলে। নিহত মতিউর রহমান মতি পাঁচ স্ত্রীর স্বামী এবং ১১ জন ছেলে ও সাত মেয়ে সন্তানের জনক ছিলেন জানা গেছে।

উল্লেখ্য যে, গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোরে মতিউর রহমান মতির মুঠোফোনে কল আসে। পরে দুইজন লোক এসে মোটরসাইকেল করে বাড়ি থেকে তাকে নিয়ে যায়। সকালে তার ছেলে বাবুল মিয়া তাকে খোঁজতে বাড়ি থেকে বের হন। পরে খবর পেয়ে রামনাথপুর এলাকার একটি পতিত জমিতে তার বাবার লাশ পড়ে থাকতে দেখেন। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে ওইদিন বিকেলে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS