বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় মাদক মামলার সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেপ্তার

কলমাকান্দায় মাদক মামলার সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেপ্তার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দা উপজেলার মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি মো. আবু সায়েম তালুকদার (৪৫)কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আজ শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় ।

গ্রেপ্তারকৃত হলো কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নের বড়খাপন পশ্চিম পাড়ার মৃত শহর আলী তালুকদারের ছেলে ।

পুলিশ সুত্রে জানা গেছে , ২০১৯ সালে মাদকসহ আটক হয় মো. আবু সায়েম তালুকদার। পরে তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেন। পরে ২০২৩ সালে দোষী সাব্যস্ত করে এক বছরের সশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে একমাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত।  গোপন সংবাদের ভিত্তিতে ওসি আবুল কালাম (পিপিএম) এর দিকনির্দেশনায় এ,এস,আই মামুন ইবনে হেলাল সঙ্গীয় পুলিশ পরোয়ানাভুক্ত আসামি মো. আবু সায়েম তালুকদারকে আজ শনিবার সন্ধ্যায় উপজেলার বড়খাপন বাজার থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) এ তথ্য নিশ্চিত করে জানান, পরোয়ানাভুক্ত এক বছরের সাজাপ্রাপ্ত আসামি মো. আবু সায়েম তালুকদারকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল (রবিবার) নেত্রকোনা জেলা আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে সোর্পদ করা হবে ।

৫০ বার ভিউ হয়েছে
0Shares