শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় প্রাইভেটকার ও সিএনজি সংঘর্ষে পুলিশ সদস্যসহ ২ জন নিহত

নেত্রকোনায় প্রাইভেটকার ও সিএনজি সংঘর্ষে পুলিশ সদস্যসহ ২ জন নিহত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে প্রাইভেটকার ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পুলিশের কনস্টেবলসহ ২ জন নিহত ও অন্তত ৬ আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকাল ৩টার দিকে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসী এলাকায়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের ঝাউসী এলাকায় শুক্রবার বেলা তিনটার দিকে নেত্রকোনাগামী প্রাইভেটকারের সাথে ময়মনসিংহগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজিতে থাকা যাত্রী জেলার বারহাট্রা উপজেলার ফকিরের বাজার পুলিশ তদন্ত ফাড়িতে কর্মরত কনস্টেবল আজিজুল হাকিম ও সিএনজি চালক মোঃ ফারুক মিয়া ঘটনাস্থলেই নিহত হন। নিহত সিএনজি চালক ফারুক ময়মনসিংহ জেলার শাহাবাজপুরের সোলায়মান ফকিরের ছেলে। নিহত পুলিশ কনস্টেবল আজিজুল হাকিমের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশালে। এ সময় আহত হয়েছেন অন্তত ৬ জন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। নিহত এবং আহতদেরকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ লুৎফর রহমান বলেন, প্রাইভেটকারের সাথে ময়মনসিংহগামী সিএনজির সংর্ঘষে জেলার বারহাট্রা উপজেলার ফকিরাবাজার ফাড়িতে কর্মরত পুলিশ কনস্টেবলসহ দুইজন যাত্রী নিহত হয়েছেন। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS