শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary"></span> <span class="entry-subtitle">নেত্রকোণায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আলোচনা সভা</span>

নেত্রকোণায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আলোচনা সভা

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা : শহীদ জননী জাহানারা ইমামের ৯৩তম জন্মদিন উপলক্ষে নেত্রকোনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নেত্রকোনা জেলা শাখা শনিবার দুপুরে জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই আলোচনা সভার আয়োজন করে।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নেত্রকোনা জেলা শাখার আহŸায়ক কেশব রঞ্জন সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহীন উদ্দিন আহমেদের (ভিপি শাহীন) সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য আবুল মনসুর আহমেদ, প্রেসক্লাবের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আলী আজগর খান পন্নী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল মতিন খানসহ অন্যান্য মুক্তিযোদ্ধা ও সদস্যবৃন্দ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুুক্তিযোদ্ধা, ঘাতক দালাল নির্মূল কমিটির সদস্য, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল মানুষের কাছে শহীদ জননী জাহানারা ইমাম একজন সত্যিকারের দেশপ্রেমিক। সকলের হৃদয়ে তিনি ত্যাগ ও সংগ্রামের এক অনন্য প্রেরণার উৎস হিসেবে অবিস্মরণীয় ও অনুসরণীয় হয়ে আছেন।

১২৪ বার ভিউ হয়েছে
0Shares