মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলার-চরফ্যাশনে যুবদলের মিছিলে যুব ও ছাত্রলীগের হামলা, আহত শতাধীক

ভোলার-চরফ্যাশনে যুবদলের মিছিলে যুব ও ছাত্রলীগের হামলা, আহত শতাধীক

ভোলা প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে যুবদলের শুভেচ্ছা মিছিলে, যুব ও ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ হামলায় শতাধীক আহত হওয়ার দাবী করছেন যুবদরের নেতারা। মঙ্গলবার বেলা ১২টার দিকে সদর, জনতা রোর্ড ও মিয়াজি সড়কের কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও যুবদলের সহসভাপতি নুরুল ইসলাম নয়নের বাসভবনে একযোগে এ ঘটনা ঘটে।

চরফ্যাশন নবনির্বাচিত যুবদলের আহবায়ক কমিটি কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা, নিত্যপ্রয়োজনীয় পণ্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও বেগম খালেদা জিয়ার মুক্তি, নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও কারাবন্ধি নেতাদের মুক্তির দাবিসহ ভোলার বিএনপির দুই নেতাকে হত্যার বিচারের দাবিতে এ কর্মসূচির আয়োজন করা হয়।

উপজেলা যুবদলের নবনির্বাচিত আহবায়ক মোঃ প্রিন্স মহাজন বলেন, আমরা যুবদলের আয়োজনে কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা, নিত্যপ্রয়োজনীয় পণ্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও বেগম খালেদা জিয়ার মুক্তি, নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও কারাবন্ধি নেতাদের মুক্তি, ভোলার বিএনপির দুই নেতাকে হত্যার বিচারের দাবিতে ৬/৭ হাজার নেতা-কর্মী শান্তিপূর্ণ ভাবে শহরে মিলি করছি। এতে কোনো ধরনের উসকানি ছাড়াই আমাদের ওপর যুব ও ছাত্রলীগের সন্ত্রাসীরা মিছিরে প্রথমে সদর রোর্ড, মাঝে জনতা রোর্ড ও শেষে মিয়াজি সড়কের কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও যুবদলের সহসভাপতি নুরুল ইসলাম নয়নের বাসভবনে অতর্কিত হামলা চালায়। এতে শতাধীক নেতা কর্মী আহত হয়েছেন। আহতদেরকে চরফ্যাশ হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা চলছে। ভাংচুর করা হয়েছে অফিসের চেয়ার, টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র।

আহতরা হলেন- মোঃ প্রিন্স মহাজন, তোফাজ্জল আহন্মদ, মোঃ কাজী অনিক, ইয়াজুল ইসলাম ইয়াজ, জাবের আল সাবা, সাকিব কারী, রিয়াজ রবিন, সাদ্দাম হোসেন, মোঃ হেলাল, আল আমিন, অশ্রাব কারী, মিজান গাজি, হাসনাইন সিকদার, মোঃ নাজমুল, মুরাদ মাতিয়া, আফাজ উদ্দিন, জান্টু, গনি, জোটন, মোঃ সিরাজ, আব্বাস, আরিফ, রিদয়, হিমেল, মনির, রুবেরসহ অনেকে।

এ বিষয়ে যুব ও ছাত্রলীগের কোন নেতা কথা বলেননি।চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ঘটনার সময় উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। শান্তি শৃঙ্খলা বজায় রাখতে শহরের অতিরিক্ত পুলিশ মোতাযেন করা হয়েছে।

চরফ্যাশনে যুবদলের মিছিলে যুব ও ছাত্রলীগের সন্ত্রাসীরা হামলা করে নেতা-কর্মীতের আহত করার প্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও যুবদলের সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, জেলা, উপজেলার বিএনপি, যুবদল ও অঙ্গ সংগঠনের নেতারা।

৫৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS