মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলার-তজুমদ্দিনে বিদায়ী পুলিশ সুপারকে সংবর্ধনা প্রদান

ভোলার-তজুমদ্দিনে বিদায়ী পুলিশ সুপারকে সংবর্ধনা প্রদান

ভোলা প্রতিনিধিঃ বিদায় হল সেই কষ্ট যা যার জন্য পাওয়া হয়, তা তাকে কখনো বোঝানো যায় না। সোমবার (১৯ জুন) ভোলা জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামকে বদলিজনিত বিদায় উপলক্ষ্যে তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদের আয়োজনে বিদায় সংবর্ধনা ও বিশেষ কল্যান সভায় বক্তারা একথা বলেন। তারা বলেন, সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের বদলি জনিত বিদায়ে ভোলা জেলা পুলিশ একজন সৎ, মেধাবী, আগুয়ান, চৌকস ও পরিশ্রমী কর্মকর্তার অভাব অনুভব করবে। অতিথিবৃন্দ ও সহকর্মীরা তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এ সময় তজুমদ্দিন থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যানসহ সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ তাকে পৃথক বিদায়ী সম্মাননা স্মারক প্রদান করেন। পরে পুলিশ সুপার তজুমদ্দিন থানার আঙ্গিনায় স্মৃতি সরূপ একটি জামরুল গাছের চারা রোপণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহি কর্মকতা মরিয়ম বেগম, সিনিয়র সহকারী পুলিশ সুপার(তজুমদ্দিন সার্কেল) মোঃ মাসুম বিল্লাহ, উপজেলা আঃলীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ইউনিয়ন চেয়ারম্যান, প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ তজুমদ্দিন থানার বিভিন্ন পর্যায়ের অফিসারগন।

১৪৯ বার ভিউ হয়েছে
0Shares