সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে নিলফামারী জেলা পরিষদ চেয়ারম্যানের সংবর্ধনা।

ডোমারে নিলফামারী জেলা পরিষদ চেয়ারম্যানের সংবর্ধনা।

 রবিউল হক রতন , ডোমার (নীলফামারী ) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে  নব নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ মমতাজুল হককে সংবর্ধনা  দিয়েছেন ডোমার উপজেলা আওয়ামী লীগ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী ০২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।
সোমবার (২৮ নভেম্বর ) বিকেলে ডোমার বাজার  বাটার মোড়ে , উপজেলা আওয়ামী লীগের আয়োজনে  সংবর্ধনা অনুষ্ঠানের  আয়োজন করা হয়।
উপজেলা আ”লীগ সভাপতি এ্যাডঃ মনোয়ার হোসেনের সভাপতিত্বে, বিশেষ অতিথি ডোমার-ডিমলার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার,  জেলা আ”লীগ সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সহ-সভাপতি অধ্যাঃ খায়রুল আলম বাবুল, জেলা যুবলীগ সাঃ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সভাপতি আবুজার রহমান, ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা আ”লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহিদ আহমেদ শান্তু, সাংগঠনিক সম্পাদক গনেশ কুমার আগরওয়ালা প্রমুখ।
 অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা আ”লীগ সাঃ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরীর ।  অনুষ্ঠানের প্রধান  অতিথি আসাদুজ্জামান নুর এমপি বলেন, আ”লীগের উপর আস্থা আছে বলেই জনপ্রতিনিধিরা আ”লীগ মনোনীত প্রার্থী এ্যাডঃ মমতাজুল হককে বিপুল ভোটে বিজয়ী করেছেন।  ডোমারের জন্য সু-খবর দিয়ে বলেন উপজেলা শহর থেকে হাসপাতাল যেহেতু ৮কিঃমিঃ দুরে তাই স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে পৌর এলাকায় একটা হাসপাতাল করা যায় কিনা সে বিষয়ে আলোচনা করবো।
এসময় উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আ”লীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
৩০ বার ভিউ হয়েছে
0Shares