মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে এসএসসি পরীক্ষার্থী জাহিদুলের মরদেহ উদ্ধার 

নাটোরে এসএসসি পরীক্ষার্থী জাহিদুলের মরদেহ উদ্ধার 

ইসাহাক আলী, নাটোর, ২৮ আগস্ট- নাটোরের বাগাতিপাড়া থেকে জাহিদুল (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  নাটোর সদর ও বাগাতিপাড়া উপজেলার সীমান্ত এলাকা কাফকো গ্রামের একটি জমিতে জাহিদুলের মরদেহ উপুড় হয়ে পড়ে ছিল। জাহিদুল বাগাতিপাড়া উপজেলার কাফকো গ্রামের দিনমজুর কৃষক রাসেদুল ইসলামের ছেলে।  সে পাশের সদর উপজেলার সাধুপাড়া হাই স্কুলের ছাত্র এবং এবারের এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, এসএসসি পরীক্ষার্থী জাহিদুল সদর উপজেলার দরাপপুর গ্রামে তার নানা বাড়িতে থাকতো। গতকাল শনিবার দুপুরে সে কাফকো গ্রামে তার এক সহপাঠি ছাত্রীকে রক্ত দানের জন্য কাকফো গ্রামের আসার কথা বলে নানা বাড়ি থেকে বের হয়। কিন্ত সে আর নানা বাড়ি বা বাবার বাড়িতেও ফেরেনি। আজ রোববার সকালে বাবার বাড়ির অদুরে মাঠের মধ্যে একটি জমিতে উপুড় হয়ে পড়ে থাকা মরদেহ দেখে স্থানীয়রা। পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসার পর পরিচয় সনাক্ত করে স্থানীয়রা।

এদিকে স্কুল ছাত্রের মরদেহ পড়ে থাকার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আলী সহ পুলিশের উর্ধতন কর্মকর্তা, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতের বোন রাশেদা জানান, তার ভাইকে হত্যা করা হয়েছে তারা তার ভাইয়ের হত্যা কারিদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহসিন আলী জানান, ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।  ঘটনাটি পুলিশ,সিআইডি ও পিবিআই তদন্ত করে দেখছে বলেও জানান তিনি।

৩০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS