বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাগাতিপাড়ায় প্রবাস ফেরত ব্যবসায়ীকে অপহরণকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

বাগাতিপাড়ায় প্রবাস ফেরত ব্যবসায়ীকে অপহরণকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

ইসাহাক আলী, নাটোর, ১৩ মে-প্রবাস ফেরত ব্যবসায়ীকে অপহরণ ও নির্যাতন মামলায় নাটোরের বাগাতিপাড়ার জামনগর এলাকা গ্রেফতারকৃত প্রতারক নিভেলের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ শনিবার সকালে বাগাতিপাড়া প্রেসক্লাবের সামনে নির্যাতিত মহিউদ্দিন ছাড়াও এলাকার শতশত মানুষ অংশ নেন। সম্প্রতি গ্রেফতার হওয়া অভিযুক্ত নিভেল নাটোরের বাগাতিপাড়া দোবিলা গ্রামের আনোয়ারের ছেলে।

অপহরনের শিকার আড়ানী পৌর এলাকার মহিউদ্দিন জানান, তার কাছ থেকে প্রায় ৭ লক্ষাধিক টাকা বিভিন্ন অযুহাতে গ্রহণ করে তা আত্মসাৎ করতে তাকে অপহরণ ও নির্যাতন করে নিভেল। এই ঘটনা কাউকে জানালে তাকে ও তার সন্তানকে মেরে ফেলার হুমকিও দিয়েছিল সে। পরে নিরুপায় হয়ে মহিউদ্দিন বাগাতিপাড়া থানায় মামলা করে। এতেও নিভেল আটক না হলে পরে তিনি সংবাদ সম্মেলনে নিভেলের গ্রেফতার দাবি করলে তাকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে নিভেল জেলহাজতে আছে। মহিউদ্দিন তার টাকা ফেরতের সাথে সাথে নিবেলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। মহিউদ্দিনের আশংকা শাস্তি না দিয়ে নিভেলকে মুক্তি দিলে সে বের হয়ে এসে তার ও পরিবারের ক্ষতি করবেন। মহিউদ্দিন ছাড়াও অন্যরা এ সময় বক্তব্য রাখেন।

১২৫ বার ভিউ হয়েছে
0Shares