বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সরকারি ৩ কর্মকর্তার বিরুদ্ধে নৌকার পক্ষে কাজ করার অভিযোগ

সরকারি ৩ কর্মকর্তার বিরুদ্ধে নৌকার পক্ষে কাজ করার অভিযোগ

নাটোর প্রতিনিধি  : নাটোর -১(লালপুর -বাগাতিপাড়া) আসনের লালপুর উপজেলায় কর্মরত ৩ সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুলের পক্ষে কাজ করার অভিযোগ উঠেছে।
সোমবার (০১ জানুয়ারি) সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন এই আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ।
অভিযোগে তিনি তিনজন সরকারি কর্মকর্তার বিরুদ্ধে নৌকার পক্ষে কাজ করার অভিযোগ করেন। তারা হলেন, লালপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার সাদ আহম্মেদ শিবলী, লালপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. রবিন আহমেদ ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার জহুরুল ইসলাম।
এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী এ্যাড আবুল কালাম আজাদ বলেন, সরকারি কর্মকর্তারা কোন প্রার্থীর হয়ে কাজ করবে এটা কখনোই কাম্য নয়। আমি যাদের নামে অভিযোগ করেছি তাদের সাথে বর্তমান এমপির অবৈধ অর্থের লেনদেন রয়েছে। ফলে তারা যদি নির্বাচনে দায়িত্ব থাকে তাহলে সুষ্ঠু নির্বাচনে বাধাগ্রস্ত হবে বলে মনে করি।
তিনি বলেন, নতুন ইউএনও মহোদয় এসেছেন। তিনি ওই কর্মকর্তাদের সম্পর্কে যথেষ্ঠ জানেন না। তারা( অভিযুক্ত ৩ কর্মকর্তা) যাতে নির্বাচনী কোনো দায়িত্ব না থাকে এজন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দিয়েছি।
এ বিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শারমিন আখতার বলেন, ‘এমন একটি অভিযোগ আমরা পেয়েছি। তদন্ত করে সত্যতা পেলে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।’
১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS