শুক্রবার- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শ্যালক লুৎফুলের প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের, জবাব দেয়নি লুৎফুল 

শ্যালক লুৎফুলের প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের, জবাব দেয়নি লুৎফুল 

নাটোর প্রতিনিধি   ; নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবিব রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন ডাক, টেলিযোগাযোগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুনাইদ আহমেদ পলক।
প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ করে মারধরের অভিযোগ ওঠায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীব রুবেলকে শোকজ করেছে নির্বাচন কমিশন (ইসি) এবং বাংলাদেশ আওয়ামী লীগ সিংড়া উপজেলা শাখা। এছাড়া এ বিষয়ে নাটোর সদর থানায় একটি মামলাও হয়েছে।
রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারে প্রতিমন্ত্রী পলকের নির্দেশের বিষয়টি শুক্রবার রাত ৮ টা ২০ মিনিটে  নিশ্চিত করেছেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস।
জান্নাতুল ফেরদৌস বলেন, ‘প্রতিমন্ত্রী মহোদয় আজ সকালে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে আহত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে দেখতে গিয়েছিলেন। সেখানে বেলা ১২ টার দিকে লুৎফুল হাবিব রুবেলকে মুঠোফোনে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতির সিদ্ধান্ত, এমপি-মন্ত্রীদের আত্মীয়-স্বজন উপজেলা নির্বাচনের প্রার্থী হতে পারবে না জানিয়ে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচন থেকে তাকে (লুৎফুলকে) প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দেন।
প্রতিত্তোরে লুৎফুল কিছু বলেছে কিনা জানতে চাইলে ফেরদৌস বলেন, ‘তিনি শুধু শুনে গেছেন। জবাব দেয়নি।’
জান্নাতুল ফেরদৌস আরও বলেন,  লুৎফুল হাবিব রুবেলকে উপজেলা আওয়ামী লীগ শোকজ নোটিশ পাঠিয়েছে। আগামীকাল শনিবার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায়ও আমাদের একই সিদ্ধান্ত থাকবে। আওয়ামী লীগের সভানেত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন তা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পাঠাবো।
এবিষয়ে জানতে লুৎফুল হাবীব রুবেল ফোন করা হলে তিনি রিসিভ করেননি।
উল্লেখ্য, লুৎফুল হাবীব‌ রুবেল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক।
১১৬ বার ভিউ হয়েছে
0Shares