শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরের সিংড়ায় আধিপত্য নিয়ে সংঘর্ষে ২ জন নিহতের ঘটনায় থানায় মামলা- গ্রেফতার ৫

নাটোরের সিংড়ায় আধিপত্য নিয়ে সংঘর্ষে ২ জন নিহতের ঘটনায় থানায় মামলা- গ্রেফতার ৫

ইসাহাক আলী, নাটোর, ১১ অক্টোবর-নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের বামিহালে গত রবিবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে ২ জন নিহতের ঘটনায় ২ টি মামলা হয়েছে সিংড়া থানায়।  এদিকে গত রাতে ৫ জন কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে সিংড়া থানা পুলিশ।

আটককৃতরা হলেন, আফসার আলীর পুত্র রবিউল (৩২) গহের আলীর পুত্র আলী হাসান ঠান্ডু (৩৫), মৃত মোহাম্মাদ আলীর পুত্র জুয়েল ওরফে জুলু ( ৩২), মৃত রইস উদ্দিনের পুত্র হাবিল (২৭) ও মৃত মহির উদ্দিনের পুত্র  নাজিম উদ্দীন (৩২)। তাদের সকলের বাড়ি বামিহাল দোশোপাড়া গ্রামে।

এদিকে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন নিহতের ঘটনায় তার ছেলে আঃ ওহাব বাদী হয়ে ২০ জনের নামে ও রুহুল আমিন নিহতের ঘটনায় তার ছেলে শাহিন বাদী হয়ে ৪২ জনকে আসামী করে থানায় মামলা করেছে। এদিকে এখনো এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত আফতাব ও রুহুলের মরদেহ জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। দুটি নিহতের ঘটনায় এলাকা পুরুষ শূণ্য হয়ে পড়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত। আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে রবিবার রাতে সিংড়ার বামিহাল বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম গ্রুপের সাথে পরাজিত ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব গ্রুপের সংঘর্ষে আফতাব গ্রুপের প্রধান আফতাব ও ফরিদ গ্রুপের রুহুল নিহত হয়।

৫৫ বার ভিউ হয়েছে
0Shares