বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণার মোহনগঞ্জে গলাকাটা মুখমন্ডল পুড়িয়ে দেয়া উলঙ্গ যুবকের মৃতদেহ উদ্ধার

নেত্রকোণার মোহনগঞ্জে গলাকাটা মুখমন্ডল পুড়িয়ে দেয়া উলঙ্গ যুবকের মৃতদেহ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা ঃ মোহনগঞ্জ থানা পুলিশ তেতুলিয়া ইউনিয়নের হানবীর গ্রামের দেওরাজানস্থ নদীর পূর্ব পাশের তেল্লা বালু চর এলাকা থেকে বৃহস্পতিবার সকালে নৃশংস কায়দায় খুন হওয়া অজ্ঞাত পরিচয়ধারী এক যুবকের (৩৫) গলা কাটা, উলঙ্গ ও মুখমন্ডল পুড়িয়ে দেয়া লাশ উদ্ধার করেছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় এলাকাবাসী বৃহস্পতিবার সকালে দেওরাজান নদীর পূর্ব পাশের তেল্লা বালু চর এলাকায় এক অজ্ঞাত পরিচয় যুবকের গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে নেত্রকোণা পুলিশের সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, সহকারী পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) সুমন চন্দ্র দাস, মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশ উদ্ধার করে বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
মোহনগঞ্জ থানার ওসি (তদন্ত) শফিকুজ্জামান জানান, বুধবার দিবাগত গভীর রাতের কোন এক সময় ওই হত্যাকান্ড সংঘটিত হয়ে থাকতে পারে। হত্যাকারীরা পূর্ব পরিকল্পিতভাবে ওই যুবককে হত্যার পর তাকে যাতে কেউ চিনতে না পারে তার জন্য পরিধানের পোষাক দিয়ে মুখ মন্ডল পেঁচিয়ে পেট্রোল ব্যবহার করে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়ার চেষ্টা করেছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরো জানান, অজ্ঞাত পরিচয় যুবকের গলা কাটা, মুখমন্ডল পোড়া ও উলঙ্গ অবস্থায় লাশটিকে উদ্ধার করা হয়।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, নিহতের পরিচয় শনাক্ত ও হত্যার রহস্য উদঘাটনে সব দিক বিবেচনায় নিয়ে তদন্ত শুরু হয়েছে।

১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS