শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় বিদ্যুৎপৃষ্টে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু

কলমাকান্দায় বিদ্যুৎপৃষ্টে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায়  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে  নুরনবী (১৮) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ রোববার  (২৫ জুন) বিকেলে কলমাকান্দা  উপজেলার সদর ইউনিয়নের বাসাউড়া গ্রামে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় এ দুর্ঘটনাটি ঘটে।নিহত নুরনবী কলমাকান্দা সদর ইউনিয়নের বাবনি চরপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে।

নিহতের সহকারি শ্রমিক বোরহান ও খায়রুল ইসলামের সাথে কথা বলে জানা গেছে , নুরনবী রাজ মিস্ত্রির কাজ করতেন। প্রতিদিনের মতো রোববার বিকাল অনুমান তিনটার দিকে সে বাসাউড়া গ্রামের মিন্টু এর বাড়িতে একটি হাফ বিল্ডিং ঘরের কাজ করছিল । এ সময় অসাবধানতাবসত ঘরের ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের মেইন লাইনের তারে নুরনবী বিদ্যুতায়িত হয়ে পড়ে । তা দেখে পরে স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নিহতের মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি করে কলমাকান্দা থানায় নিয়ে আসা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর চিকিৎসক শামীমা আরা নিপা সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই নুরনবী মারা গেছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) বলেন ,  খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

১২১ বার ভিউ হয়েছে
0Shares