মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় অটো ইজিবাইকের চাপায়  প্রাণ গেল এক শিশুর

কলমাকান্দায় অটো ইজিবাইকের চাপায়  প্রাণ গেল এক শিশুর

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনা কলমাকান্দায় অটো ইজিবাইকের গাড়ী  চাপায় প্রাণ গেল সাত বছর বয়সী এক শিশু আমান উল্লাহ  । নিহত শিশুটি বড়খাপন দারুস ছালাম কওমি মাদ্রাসায় ১ম  শ্রেণীর শিক্ষার্থী ছিল।

এ দুর্ঘটনাটি ঘটে  আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার বড়খাপন ইউনিয়নের বড়খাপন বাজরের জনৈক  নুরুল ইসলামের দোকান ঘরের সমানে সড়কে। নিহত শিশু আমান উল্লাহ  ওই  গ্রামের মো. রফিকুল ইসলাম ও সুলতানা খাতুন দম্পতির কনিষ্ঠ সন্তান । বাবা পেশায় একজন দিনমজুর ও মা গৃহিণী।

প্রত্যক্ষদর্শীরা  জানায় , আজ বৃহস্পতিবার বিকেলে  বড়খাপন বাজরের জনৈক নুরুল ইসলামের দোকান ঘরের সমানে সড়কে শিশু আমান উল্লাহ দাড়িয়ে ছিল । এ সময় গুতুরা বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটো ইজিবাইক গাড়ী বড়খাপন বাজারে উদ্দেশ্য আসছিল। পথিমধ্যে বড়খাপন বাজারে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে চালক  ডান পাশে দাঁড়িয়ে থাকা ওই শিশুটিকে ধাক্কা দিয়ে চাপা দেয় বিদ্যুতের খুঁটির সাথে । এতে করে শিশুটি সড়কের পাশে মাটিতে লুটিয়ে পড়ে । তা দেখে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে  কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  শামীম আরা নিপা বলেন, হাসপাতালে নিয়ে আসা  আসার আগেই শিশু আমান উল্লাহ মারা গেছেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম)  বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে শিশু আমান উল্লাহ  মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

১১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS