শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণা-৪ আসনে উপ-নির্বাচনে একমাত্র আ. লীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নেত্রকোণা-৪ আসনে উপ-নির্বাচনে একমাত্র আ. লীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

এ কে এম আব্দুল্লাহ,  নেত্রকোণাঃ নেত্রকোণা-৪  (মদন -মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে সোমবার দুপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাজ্জাদুল হাসান মনোনয়নপত্র দাখিল করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, উৎসবমুখর পরিবেশে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাজ্জাদুল হাসান মনোনয়ন পত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলের পর প্রার্থী সাজ্জাদুল হাসান বলেন, নির্বাচিত হলে এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত করবো।এলাকায় যে উন্নয়ন কাজ চলছে তা এগিয়ে নিতে আমি প্রতিশ্রুতবদ্ধ।

উল্লেখ্য, গত ১১ জুলাই এই আসনের সংসদ সদস্য রেবেকা মমিন মারা যাওয়ায় ১৫ জুলাই নির্বাচন কমিশন আসনটি শূণ্য ঘোষণা করে নির্বাচনের তফসিল  দেয়।

রিটার্নিং কর্মকর্তা ও ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন বলেন, তফসিল অনুযায়ী ২৪ জুলাই মনোনয়নপত্র দাখিল,২৫ জুলাই বাছাই ,  ৩১ জুলাই প্রত্যাহার, ২ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যলট পেপারে ভোট গ্রহণ।

আসনটিতে মোট ৩ লাখ ৪৮ হাজার ৪৬৭ জন ভোটার রয়েছেন। এর মধ্যে ১ লাখ ৭৬ হাজার ৯৯ জন পুরুষ আর ১ লাখ ৭২ হাজার ৩৫৬ জন নারী। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ১২ জন।

তিনি আরো জানান, একমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাড়া আর কোন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করে নি। সেই হিসাবে নির্ধারিত সময়ের পর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাজ্জাদুল হাসানকে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করা হবে।

৫৮ বার ভিউ হয়েছে
0Shares