রবিবার- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে অটোচালকের মরদেহ উদ্ধার,পরিবারের দাবী হত্যা!

দুর্গাপুরে অটোচালকের মরদেহ উদ্ধার,পরিবারের দাবী হত্যা!

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে সালমান মিয়া(১৫)নামে এক অটোচালকের ফাঁসিতে ঝুলে থাকা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৮টার দিকে কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া গ্রামের ভাউরতলা এলাকার আমন ফসলি জমির মাঝখানে মেরা গাছ থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত সালমান ওই এলাকার দ্বীন ইসলামের ছেলে। সে ব্যাটারী চালিত অটোরিক্সা ছিল। এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। তবে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে পুলিশ এ বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানা পুলিশ।

স্থানীয় ও স্বজনদের দাবী,সালমানকে হত্যা করেই ওই গাছের ঢালে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। সে অত্যন্ত সহজ-সরল প্রকৃতির ছিল। প্রতিদিনের মতো অটো চালিয়ে বাসায় ফিরে। রাতের খাবার বরবাট্টা বাজারে খেয়েছিল। এরপর আর বাসায় ফিরেনি। রাতভর খোঁজ শেষে সকাল পৌনে ৭টার দিকে ধানক্ষেতে ঘাস কাটতে গেলে সালমানের গলায় রশি দিয়ে ঝুলে রয়েছেন।

পরে তাঁদের চিৎকার শুনে গ্রামবাসী বিষয়টি থানায় জানালে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত সালমানের বাবা দ্বীন ইসলাম অভিযোগ করেণ,‘আমার ছেলেক কে বা কারা মেরে বন্দের মাঝখানে নির্জন স্থানে লাশটি ঝুলিয়ে রেখেছে। আমি সুষ্ঠু তদন্ত ও এ হত্যাকাÐের বিচার চাই।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, মরদেহটি উদ্ধার করে (১৯ সেপ্টেম্বর)সোমবার সকালে লাশউদ্ধার পূর্বক মর্গে পাঠানো হয়েছে। পুলিশ মাঠে কাজ করছে।

২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS