শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">মধুখালীর ব্যাসদী রাশিদা নবী উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ে</span> <span class="entry-subtitle">দুদিন ব্যাপি বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান</span>

মধুখালীর ব্যাসদী রাশিদা নবী উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ে দুদিন ব্যাপি বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ১০ মার্চ ২০২৪খ্রিঃ রোববারঃ ফরিদপুরের মধুখালীতে উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদী গ্রামে অবস্থিত ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয় ও ব্যাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০২৪খ্রিঃ এর বিদ্যালয়ের আয়োজনে ব্যাসদি রাশিদা নবী উচ্চ বিদ্যালয় ও ব্যাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৮,৯ মার্চ শুক্র ও শনিবার দুদিন ব্যপি বিদ্যালয় মাঠে ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয় ও ব্যাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও অনুষ্ঠান সকাল ৯ টায় উদ্বোধন করেন ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও চলমান পর্ষদের সদস্য শাহজাহান হেলাল। এ সময় বক্তব্য রাখেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তারিকুল ইসলাম ,প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুন নাহার ,বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মোঃ আসাদুর রহমান ফুয়াদ,মোঃ সলিম শেখ,আঃ হাহিম শেখ,মোঃ জিহাদুল আলম রনজু, সহকারী শিক্ষক মোঃ জিয়াউর রহমান জুয়েলসহ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন দুটি বিদ্যাললের সহকারী শিক্ষক,পরিচালনা পর্ষদের সদস্য ও অভিভাবকগণ। ৯ মার্চ শনিবার সকাল ১০টায় দুটি বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়ে শেষ হয় সন্ধ্যায়। সাংস্কৃতিক অনুষ্ঠান পরাবর্তী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিগন। স্থানীয় নৃত্য শিল্পীদের পরিবেশনায় নৃত্যানূষ্ঠান চলে গভীর রাত পর্যন্ত। অনুষ্ঠানটি শতশত নারী-পুরুষ উপভোগ করেন।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS