শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে ২৫৬ বোতল ফেনসিডিলসহ আটক-২

মধুখালীতে ২৫৬ বোতল ফেনসিডিলসহ আটক-২

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ৪ এপ্রিল মঙ্গলবারঃ ফরিদপুরের মধুখালীতে ২৫৬ বোতল ফেনসিডিল সহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৮।

আটককৃতরা হলেন ফরিদপুর জেলার মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের মোঃ ফাকু বিশ্বাসের ছেলে মোঃ জসিম বিশ্বাস (৩২) ও রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার জুরান মোল্লা পাড়াগ্রামের মোঃ ওসমান শেখের ছেলে মোঃ শাহিন শেখ (৩৫)।

র‌্যাব-৮ ফরিদপুর সূত্রে জানাগেছে, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল সোমবার বিকালে গোয়েন্দা বিভাগের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ফরিদপুর জেলার মধুখালী মরিচ বাজার এলপিজি পাম্প এলাকায় মাদকের একটি চালান নিয়ে আসছে মাদককারবারীরা। উক্ত তথ্যের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মাইজকান্দি মোড়ে অবস্থান গ্রহন করে কোম্পানী অধিনায়ক এবং স্কোয়াড কমান্ডারের নেতৃত্বে অভিযান পরিচালনা করে মোঃ জসিম বিশ্বাস ও মোঃ শাহিন শেখ আসামিদ্বয়কে প্রাইভেট কার সহ গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে ২৫৬ বোতল ফেনসিডিল, ১টি প্রাইভেট কার, ৪টি মোবাইল, ৬ টি সিম এবং মাদক বিক্রিত ৬৪ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায় আসামীগণ দীর্ঘদিন যাবত আন্ত জেলা মাদক কারবারির সাথে জড়িত । উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মধুখালী থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিল এর ১৪(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS