শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনা- ১ আসনের আ’লীগ প্রার্থী রুহীর ব্যাপক গণসংযোগ

নেত্রকোনা- ১ আসনের আ’লীগ প্রার্থী রুহীর ব্যাপক গণসংযোগ

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : কলমাকান্দা উপজেলায়  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ আসনে ব্যাপক গণসংযোগ ও সমাবেশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও সাবেক সংসদ সদস্য ভিপি মোশতাক আহমেদ রুহী ।

আজ বুধবার সকাল সাড়ে ১০ টা থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও সমাবেশ করেন তিনি। আনুষ্ঠানিক ভাবে শুভ সূচনা করেন সাবেক সংসদ সদস্য  ভিপি মোশতাক আহমেদ রুহী।

পরে লেঙ্গুরা উচ্চ বিদ্যালয়ের মাঠ, খারনৈ  ইউনিয়নের রানীগাঁও বাজার, হাট গোবিন্দপুর বাজার, গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় মাঠে (আদিবাসী সমাবেশ), বাউসাম বাজার, রংছাতি ইউনিয়নের বরুয়াকোনা বাজার , চৈতা নতুন বাজার, পাঁচগাও বাজার, রংছাতি মোড়, ডাইয়ারকান্দা বাজার হয়ে কলমাকান্দা সদর ইউনিয়নের বিশরপাশা বাজারসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও সমাবেশ করেন তিনি। ওই গণসংযোগকালে নারী পুরুষের ঢল নামে।

স্থানীয়রা বলছেন, নবম জাতীয় সংসদের সংসদ সদস্য থাকাকালীন সময়ে দলমতের ঊর্ধ্বে থেকে তিনি (ভিপি মোশতাক আহমেদ রুহী ) কলমাকান্দা উপজেলায় যোগাযোগ, অবকাঠামোসহ প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়নের পাশাপাশি এলাকাকে শান্ত ও স্বাভাবিক রাখার মাধ্যমে এলাকাবাসীর মাঝে বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়ে ছিলেন তিনি । তাই এবারও তাকে বেছে নেবেন বলে ভোটাররা জানান ।

খারনৈ ইউনিয়নের সীমান্তবর্তী আদিবাসী সমাবেশে  প্রধান অতিথির বক্তব্যে ভিপি মোশতাক আহমেদ রুহী বলেন, নবম জাতীয় সংসদের সংসদ সদস্য থাকাকালীন  সময়ে আমার প্রতিশ্রুতির সিংহভাগই পূরণ করতে পেরেছিলাম বাকি অসমাপ্ত কাজ আপনাদের সহযোগিতায় যদি এই নির্বাচনে জয়লাভ করতে পারি পূরণ করবো ইনশাআল্লাহ।

এসময় দলের উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধাগণ, সিনিয়র নেতৃবৃন্দসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অংসংগঠনের নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

২৭১ বার ভিউ হয়েছে
0Shares