বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় যুবলীগ নেতা আওয়াল হত্যার ঘটনায় তিনজন আটক

কলমাকান্দায় যুবলীগ নেতা আওয়াল হত্যার ঘটনায় তিনজন আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় যুবলীগ নেতা আব্দুল আওয়াল হত্যাকান্ডের জড়িত থাকার সন্দেহ তিনজনকে আটক করেছে থানা পুলিশ।

আজ সোমবার (১৭ এপ্রিল)  সন্ধ্যায় পুলিশ এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আওয়ালকে পরিকল্পিতভাবে গলায় ডিশের তার  জড়িয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। আটককৃত হওয়া তিনজনের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে।

জানা গেছে , গত শুক্রবার রাতে কলমাকান্দা উপজেলা সদরের মাছ মহাল এলাকায় তার নিজ বাসায় গলায় ডিশের তার জড়ানো ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ নিহতের আওয়ালের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আওয়াল কলমাকান্দা উপজেলা আওয়ামী যুব লীগের সহ-সম্পাদকের দায়িত্বে ছিলেন বলে জানান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট মো. মিজানুর রহমান সেলিম।

পরে রোববার সকালে নিহতের ছোট ভাই মো. রাসেল খান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামারী করে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে সোমবার সকালে পুলিশ এ হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহ তিনজনকে আটক করে পুলিশ। পরে  আটককৃতরা পুলিশের নিকট প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আওয়ালকে শ্বাসরোধ করে হত্যার দায় স্বীকার করে ।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ  (ওসি)  আবুল কালাম (পিপিএম) সাংবাদিকদের জানান, তার নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তাসহ চৌকস পুলিশের দল  সোমবার সকালে তিনজনকে আটক করা হয় । পরে ওইদিন বিকেলেই তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে নেত্রকোনা জেলা আদালতে  হাজির করা হলে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি প্রদান করেছে ।

৩৭ বার ভিউ হয়েছে
0Shares