শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তারেক রহমান ও ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে রায় প্রদানের প্রতিবাদে নেত্রকোনায় জেলা ছাত্রদলের  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

তারেক রহমান ও ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে রায় প্রদানের প্রতিবাদে নেত্রকোনায় জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

এ কে এম আব্দুল্লাহ্,নেত্রকোনা :; বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার সহধর্মিনী ডাক্তার জোবায়দা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে বিচারের নামে প্রহসনের রায় প্রদানের প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নেত্রকোনা জেলা ছাত্রদল।

বুধবার বিকাল ৪টার দিকে রায় প্রদানের পরপরই জেলা ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা প্রহসনের রায়ের প্রতিবাদে জেলা শহরের কুরপাড় মাস্টার বাড়ী এলাকায় জড়ো হয়ে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তিতাস গ্যাস অফিসের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার আলম এলিন, সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সৈয়দ আজহারুল ইসলাম কমল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শামসুল হুদা শামীম, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহরিয়ার রহমান সাঈদ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে ছাত্রদল নেতারা বলেন, সারা দেশের অধিকাংশ মানুষ যখন শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশ গ্রহনে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবীতে স্বোচ্ছার। সরকার ঠিক তখনই আদালতকে ব্যবহার করে আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান ও তার স্ত্রী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে প্রহসনের রায় প্রদান করে চলমান আন্দোলনকে ব্যহত করতে কূটকৌশলের আশ্রয় নিয়েছে। নেতারা এই ধরণের প্রহসনের রায়ের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS