শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে অনাথ শিশুদের নিয়ে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জির জন্মদিন পালন করল স্ত্রী মোনালিসা

দুর্গাপুরে অনাথ শিশুদের নিয়ে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জির জন্মদিন পালন করল স্ত্রী মোনালিসা

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক নাজমূল হাসান নীরা সাদ্দাম আকঞ্জি’র জন্মদিনে চন্ডিগড় অনাথ আশ্রমের ১৫০জন শিশুদের সঙ্গে জন্মদিন পালন করলেন স্ত্রী মোনালিসা ইয়াসমিন ও আকঞ্জির পরিবার।
জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় অনাথ আশ্রম মঞ্চে অনাথ শিশুদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটা হয়। কেক কাটা শেষে অনাথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয় এবং আশ্রম মাতা নিশাদেবীকে আশ্রম উন্নয়নকল্পে আর্থিক অনুদান দেন সাদ্দাম আকঞ্জির সহধর্মিণী মোনালিসা ইয়ামিন।
দুর্গাপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক নাজমূল হাসান নীরা সাদ্দাম আকঞ্জি’র স্ত্রী মোনালিসা আকঞ্জি এক প্রতিক্রিয়ায় বক্তব্যে বলেন, আমি অনাথ শিশুদের নিয়ে স্বামীর জন্মদিন পালন করতে পেরে খুব খুশি অনুভব করছি। আশ্রমের উন্নয়নে আমার পরিবারের আর্থিক সহায়তা অভ্যাহত থাকবে এবং নিজে প্রতিটি শিশুর খোঁজ খবর নিবো। আপনারা আমার স্বামী ও সন্তানের জন্য সকলের দোয়া কামনা করছেন।
আশ্রম মাতা নিশা দেবী বলেন ‘এটি একটি অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। সাদ্দাম আকঞ্জির পরিবারকে অভিনন্দন। এরকম উদ্যোগ প্রত্যেকে নিলে সমাজটাই বদলে যাবে’।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS