মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুর পৌরসভার নির্মিত আরসিসি রাস্তার উদ্বোধন করলেন মেয়র

দুর্গাপুর পৌরসভার নির্মিত আরসিসি রাস্তার উদ্বোধন করলেন মেয়র

দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুর পৌরসভায় ৩কোটি ৬৬ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত আরসিসি রাস্তার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নবনির্মিত ওই রাস্তার উদ্বোধন করেন পৌর মেয়র মো. আলা উদ্দিন।

পৌরসভা কার্যালয় সূত্রে জানা গেছে, পৌরসভার প্রেসক্লাব মোড় হতে তেরীবাজার ঘাট পর্যন্ত আরসিসি রাস্তা ২কোটি ১লাখ ৮ হাজার টাকা ও কালিবাড়ি মোড় হতে অডিটোরিয়াম ব্রিজ পর্যন্ত আরসিসি রাস্তা ১কোটি ৬৫ লাখ লাখ ১৮ হাজার ৬৪ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে। দুটি কাজই পৌরসভার রাজস্ব তহবিল থেকে করা হয়।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, পৌরসভার সহকারী প্রকৌশলী উওম কুমার দাস,উপ সহকারী প্রকৌশলী রাজু আহমেদ,পৌর কাউন্সিলর এমরোজ হোসেন, এস এম কামরুল হাসান জনি, আব্দুল রাশিদ, মানসুরা আক্তার, বিউটি আক্তার, আওয়ামী লীগ নেতা আলম, ঠিকাদার বিপ্লব কৃষ্ণ রায় সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পৌর মেয়র মো.আলাউদ্দিন বলেন, পৌরসভা প্রতিষ্ঠা লগ্ন থেকে এত বছর পর এই এলাকার মানুষের এবার দুঃখ কিছুটা হলেও লাঘব হয়েছে। এছাড়াও আরো উন্নয়ন মূলক কাজ করে দুর্গাপুর পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তর করবো। তিনি পৌরবাসীর সহযোগিতা কামনা করেণ।

৩২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS