সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আটোয়ারীতে দুর্গাপুজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা

আটোয়ারীতে দুর্গাপুজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা

ইেউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি ঃ পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশের আয়োজনে আসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে এবং আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলার সকল মন্দিরের সভাপতি,সম্পাদক, মসজিদের খতিব,সুধিজন ও সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (০৪ অক্টোবর) সন্ধায় আটোয়ারী থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মুসা মিয়া’র সভাপতিত্বে এবং এসআই রাশেদুজ্জামানের সঞ্চালনায় থানা হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল মোঃ আমিরুল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা ও পরামর্শমুলক বক্তব্য দেন। অন্যান্যদের মধ্যে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ,পঞ্চগড় জেলা শাখার সভাপতি কল্যাণ কুমার ঘোষ, আটোয়ারী উপজেলা শাখার সভাপতি ও পঞ্চগড় জেলা পরিষদের সদস্য কমলেশ চন্দ্র ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, আটোয়ারী উপজেলা শাখার সভাপতি মনোজ রায় হিরু, রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ, বলরামপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ দেলোয়ার হোসেন, আটোয়ারী মডেল মসজিদের খতিব মাওলানা মোঃ আইনুল হক, পানিশাইল সিপাহীপাড়া দাখিল মাদরাসার সুপার মাওঃ মোঃ হাফিজুল ইসলাম এবং বিভিন্ন দুর্গাপূজা মন্ডপের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মতবিনিময় সভার শুরুতেই শারদী দুর্গোৎসব-২০২৩ উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন কেন্দ্রিয় পরিষদের ২৫ দফা দিকনির্দেশনা পাঠ করে শোনান নবাগত অফিসার ইনচার্জ। সু-শৃঙ্খল ও শান্তিপুর্ণ উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে প্রধান অতিথি সবার সহযোগিতা কামনা করেন।

১৩৬ বার ভিউ হয়েছে
0Shares