শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরের বড়াইগ্রামে ইপিজেড কর্মি এক নারীকে কুপিয়ে হত্যা-আটক এক

নাটোরের বড়াইগ্রামে ইপিজেড কর্মি এক নারীকে কুপিয়ে হত্যা-আটক এক

ইসাহাক আলী, নাটোর, ০৫ আগস্ট’২৩- নাটোরের বড়াইগ্রামে ফারজানা আকতার প্রিয়া (২২) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার মশিন্দা বিলের মধ্যে এই ঘটনা ঘটে। নিহত প্রিয়া একই উপজেলার মেরিগাছা এলাকার শহিদুল ইসলামের মেয়ে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, ইশ্বরদীর ইপিজেটে কাজ শেষে স্বামী পরিত্যক্তা প্রিয়া বাসযোগে কয়েন বাজারে নামেন। সেখান থেকে ব্যাটারি চালিত ভ্যানযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথে মশিন্দা ও মেরিগাছা এলাকায় বিলে ফাকা স্থানে কয়েক জন দুর্বৃত্ত তাকে ভ্যান থেকে নামিয়ে নেয়। পরে তাকে বিলের মধ্যে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। পরে ভ্যান চালকের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেখানে অবস্থান করছে। এ ঘটনায় মেরিগাছা এলাকার ভ্যান চালক বুলবুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

ওসি আরও জানান, প্রিয়া খাতুনের এক বছর বয়সী একটি কন্যা শিশু রয়েছে। স্বামীর সাথে সম্পর্ক খারাপের পর থেকেই তিনি বাবার বাড়িতেই অবস্থান করছিলেন। সপ্তাহ খানেক আগে স্বামীর সাথে ডিভোর্স হয়েছে প্রিয়ার। তবে কি কারণে এই হত্যাকান্ড তা প্রাথমিকভাবে জানা যায়নি। সিআইডি ও পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

১১৮ বার ভিউ হয়েছে
0Shares