মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বিয়ের ৪ দিনের মাথায় স্ত্রীর মৃত্যু, পলাতক স্বামী গ্রেপ্তার 

বিয়ের ৪ দিনের মাথায় স্ত্রীর মৃত্যু, পলাতক স্বামী গ্রেপ্তার 

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় বিয়ের চারদিনের মাথায় স্ত্রীর মৃত্যুর ঘটনায় পলাতক স্বামীকে গ্রেপ্তার করেছে র ্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।সোমবার(১৫ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র ্যাব ক্যাম্পের কমান্ডার রায়হান শফিক।
এর আগে রোববার দিবাগত রাত ১২ টা ৫০ মিনিটে বগুড়া জেলার শাজাহানপুর থেকে স্বামী আজমল হোসেন(৪০) কে গ্রেপ্তারের কথা জানিয়েছে র ্যাব।আজমল হোসেন সিংড়া উপজেলার বাইগুণি গ্রামের মো. মওলা শেখের ছেলে।
কোম্পানি কমান্ডার রায়হান শফিক জানান, আসামী আজমলের সাথে নিহত নুপুরের (৩০) মোবাইল ফোনের সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সূত্রে গত ৩ এপ্রিল দিবাগত রাত্রে  নুপুর (৩০) আসামী আজমলের বাড়িতে  বাড়ি-ঘর দেখতে আসে। সেখানেই তাদের স্থানীয় ভাবে বিয়ে হয়। এরপর ৭ এপ্রিল ভোরে মারা যায় নুপুর। আজমল নুপুরের পরিবারকে বলে, নুপুরের ভূতের আসর হয় এবং সে নিজে নিজে ঘরের বিভিন্ন আসবাবপত্রের সঙ্গে ধাক্কাধাক্কি করে নিজেকে আহত করে। এসব বলে সে কৌশলে আত্মগোপনে চলে  যায়।
পরবর্তীতে মেয়েকে শারীরিক ভাবে আঘাত চিহ্ন দেখে মৃতের পিতা বাদী হয়ে আসামী আজমল এর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।
রায়হান শফিক জানান জানান, মামলার তদন্তকারী অফিসার আসামীকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৫ নাটোর অফিস বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। তৎপ্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ ছায়াতদন্ত শুরু করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত আসামী মো. আজমল হোসেন এর অবস্থান সনাক্ত করে তাকে বগুড়া জেলার শাজাহানপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত আসামীকে সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র ্যাব কর্মকর্তা।
১০৬ বার ভিউ হয়েছে
0Shares