মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পরকীয়া প্রেমের কারণেই ইজিবাইক চালককে হত্যা- ইজিবাইক উদ্ধারসহ গ্রেফতার ৫, 

পরকীয়া প্রেমের কারণেই ইজিবাইক চালককে হত্যা- ইজিবাইক উদ্ধারসহ গ্রেফতার ৫, 

নাটোর প্রতিনিধি -নাটোরের বাগাতিপাড়া উপজেলায় পরকীয়া প্রেমের বিরোধের জেরে খুন হন ইজিবাইক চালক (দশম শ্রেনীর ছাত্র) দিদারুল ইসলাম মাহফুজ।
শুক্রবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করে পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, রানার স্ত্রীর সাথে নিহত মাহফুজের পরকীয়া প্রেমঘটিত বিরোধের জেরে রানা তার অন্যান্য সহযোগীদের নিয়ে ইজিবাইক চালক মাহফুজকে হত্যার পরিকল্পনা করেন,মাহফুজের মাথায় এলাপাতাড়ি হাতুড়ি দিয়ে আঘাত করার পর মৃত ভেবে ইজিবাইক লুণ্ঠন করে পালিয়ে যায় ঘটনার সাথে জড়িতরা।
তিনি আরো জানান, বৃহস্পতিবার রাত ১০টার পর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৫জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতরাকৃতরা হল, নাটোর সদর থানার ইব্রাহীম পুর গ্রামের মৃত ফিরোজ মোল্লার ছেলে হাবিল হোসেন (৩০), আমিন চান শেখের ছেলে রানা শেখ (১৯), বাগাতিপাড়া উপজেলার চকহরিরামপুর গ্রামের মোতাহার আলীর ছেলে রানা (২২), কুঠি বাশবাড়ীয়া গ্রামের সুমন আলীর ছেলে সামিউর ইসলাম শুভ (১৯) এবং নূরপুর মালি  এলাকার জালাল প্রামানিকের ছেলে ইমন প্রামাণিক(২০)।
এর আগে বুধবার সন্ধ্যায় মাহফুজ তার ইজিবাইক নিয়ে বাগাতিপাড়া উপজেলার জামনগরের দিকে রওনা হয়। রানা ও তার সহযোগীরা তার ইজিবাইক ভাড়া করে বাগাতিপাড়া উপজেলার দেবনগর এলাকায় নিয়ে যায়। পরে তারা তাকে একটি আমাবাগানে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে মাহফুজের মাথা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি আঘাত করে। এতে মাহফুজ সংঙ্গাহীন হয়ে পড়ে তারা তাকে মৃত ভেবে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে বৃহস্পতিবার সকালে স্থানীয়রা মাহফুজ গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এই ঘটনায় নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৫জনকে গ্রেফতার, লুন্ঠিত ইজিবাইক ও হত্যার কাজে ব্যবহৃত একটি হাতুড়ি উদ্ধার করে পুলিশ।
১৩৩ বার ভিউ হয়েছে
0Shares