বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে মাছ চুরি দেখে ফেলায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা গ্রেফতার-১ ,ক্ষুর ও চাপাতি  উদ্ধার

বেগমগঞ্জে মাছ চুরি দেখে ফেলায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা গ্রেফতার-১ ,ক্ষুর ও চাপাতি  উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীল বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গিরপাড় এলাকায় মাছ চুরি দেখে ফেলায় মাছ ব্যবসায়ী দুলাল চন্দ্র দাসকে (৫০) গলা কেটে হত্যা করে লাশ চেয়ারে বসিয়ে রেখার ঘটনায় পুলিশ অভিযুক্ত এক আসামিকে গ্রেফতার করে।এ সময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডের কাজে ব্যবহৃত একটি একটি ক্ষুর ও চাপাতি পাশা¦বর্তী খাল থেকে উদ্ধার করেছে বেগমগঞ্জ থানা পুলিশ,।  গ্রেফতারকৃত আবদুর রব প্রকাশ আবুল (৪০) উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের মৃত মালেকের ছেলে।
রোববার (১১ জুন) বেলা সাড়ে ১১টার এক প্রেস নোটে এসব তথ্য নিশ্চিত করে,নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম জানান।  শুক্রবার রাত ২-৩ টার মধ্যে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নর টঙ্গির পাড় এলাকার চিত্ত বাবুর দিঘিতে এ ঘটনা ঘটে। পরে তাৎক্ষণিক পুলিশ এক আসামিকে গ্রেফতার করে

প্রেস নোটে বলা হয়েছে, রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের বাসিন্দা আবদুর রব প্রকাশ আবুল (৪০) ও বাদশা নামে এক যুবক ৪/৫ দিন আগে তাদের এলাকার একটি পুকুর থেকে রাতের বেলা মাছ চুরি করে নিয়ে যায়। বিষয়টি নিহত দুলাল দেখে ফেলে পুকুরের মালিককে জানায়। পুকুরের মালিক রব মিয়া এ নিয়ে আবুল ও বাদশাকে গালমন্দ করে। এ নিয়ে ভিকটিম ও তাদের মাঝে একটি বিরোধ দেখা দেয়। এ ঘটনার প্রতিশোধ নিতে আবুল হোসেন বাদশার সাথে পরামর্শ করে। পরিকল্পনা অনুসারে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে তারা দুইজন দুলাল যেখানে মাছ পাহারা দেয় সেই প্রজেক্টে যায়। তখন দুলাল ঘুমন্ত অবস্থায় ছিল। ওই সময় তারা অতর্কিতভাবে দুলালের ওপর আক্রমণ চালায়। আবুল হোসেন দুলালের গলায় ক্ষুর দিয়ে পোচ দেয় এবং বাদশা দুলালকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে হত্যা করে।

এসপি আরও জানায়, পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত একটি ক্ষুর ও চাপাতি খাল থেকে উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্ত্রী বকুল রানী দাস বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলা আবুলকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে। পুলিশ অপর পলাতক আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

১২৩ বার ভিউ হয়েছে
0Shares