শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">সেনবাগে আওয়ামীলীগ নেতাকে মারধর দুই ছাত্রলীগ কর্মী গ্রেফতার</span> <span class="entry-subtitle">৭নং ইউনিয়ন আওয়ামীলীগের ৯ ওয়ার্ড সম্মেলন স্থগিত</span>

সেনবাগে আওয়ামীলীগ নেতাকে মারধর দুই ছাত্রলীগ কর্মী গ্রেফতার ৭নং ইউনিয়ন আওয়ামীলীগের ৯ ওয়ার্ড সম্মেলন স্থগিত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন সমন্বয় কমিটির সদস্য নুরুল হুদাকে মারধর ও শারীরিক ভাবে লাঞ্ছিত করার ঘটনায় জড়িত দুই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছেঃ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন ছাত্রলীগ কর্মী আরিফুল ইসলাম (২৬) ও জাহিদুল ইসলাম আমান (২৫)। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে নোয়্খাালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়।

অপরদিকে আওয়ামীলীগ নেতা নুরুল হুদার ওপর হামলার ঘটনার পরপরই শুক্রবার রাত ৯টারদিকে শনিবার (১৫ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিতব্য মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৯ওয়ার্ড সম্মেলর স্থগিত করেন সেনবাগ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও স্থানীয় এমপি আলহাজ্ব মোরশেদ আলম।

জানাগেছে,মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড সম্মেলন নিয়ে ইউনিয়ন আওয়াামীলীগের সমন্বয়ক নুরুল হুদা শুক্রবার রাত ৮টার দিকে সেনবাগ ঊপজেলা কাবিলপুর ইউনিয়নের ছমির মুন্সির হাট বাজারের উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক লায়ন জাহাঙ্গীর আলম মানিকের মার্কেটে উপজেলা আওয়ামীলীগের অপর যুগ্ম আহবাযক বাহার উল্লাহ বাহারের সঙ্গে সম্মেলন নিয়ে পরার্মশ করার সময় অর্তকিতে ছাত্রলীগ কর্মী আরিফুল ইসলাম ও জাহিদুল ইসলাম আমান সহ কযেকজন নুরুল হুদার ওপর অর্তকিতে হামলা চালিয়ে তাকে মারধর করে আহত করে ও তার পরনের জামা কাপড় পাঞ্জাবী ছিড়ে ফেলে এবং নগদ টাকা পয়সা লুট করে নিয়ে যায়। ওই হামলার ঘটনার পরপরই সেনবাগ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও স্থানীয় এমপি আলহাজ্ব মোরশেদ আলম মোহাম্মদপুর ইউনিয়নের ৯ ওয়ার্ডের সম্মেলর স্থগিত করেন ।

হামলার ঘটনায় আওয়ামীলীগ নেতা নুরুল হুদা বাদি হয়ে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং ১০ তাং ১৫/১০/২০২২ ইং ধারাঃ ১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৮০/৪২৭/৫০৬ ।মামলা দায়েরে পর রাতেই অভিযান চালিয়ে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত দুই অভিযুক্তকে গ্রেফতার করে। শনিবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী।

৭৭ বার ভিউ হয়েছে
0Shares