শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে অস্ত্র উদ্ধারে অভিযানে র‌্যাবের ওপর সন্ত্রাসী হামলা, গ্রেফতার দুইজন

সেনবাগে অস্ত্র উদ্ধারে অভিযানে র‌্যাবের ওপর সন্ত্রাসী হামলা, গ্রেফতার দুইজন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগের কল্যান্দী হাইস্কুল এলাকায় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অবৈধ অস্ত্র উদ্ধারে এক সন্ত্রাসীর বাড়িতে গেলে র‌্যাবের ওপর হামলা করেছে একদল সন্ত্রাসী। এসম মূল অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করতে না পারলেও র‌্যাবের ওপর হামলা, সরকারি কর্তব্যকাজে বাধাপ্রদান ও অস্ত্রধারী সন্ত্রাসীকে পালিয়ে যেতে সহায়তার অভিযোগে মোঃ জাবেদ হোসেন (২৮) ও মোঃ হারুন (৪৫) নামে দুই সহযোগীকে আটক করে র‌্যাব। মঙ্গলবার সন্ধ্যায় আটক দুইজনকে সেনবাগ থানা পুলিশের নিকট সোপর্দ করে র‌্যাবা।

র‌্যাবের কোম্পানী কমান্ডার লে. কর্নেল মাহমুদ মঙ্গলবার রাতে জনকন্ঠকে জানান, সেনবাগ উপজেলার কল্যান্দী হাইস্কুল এলাকায় সোমবার রাতে এক সন্ত্রাসীর বাড়িতে অস্ত্র উদ্ধারে অভিযানে গেলে র‌্যাবের ওপর হামলা করে একদল সন্ত্রাসী। অভিযানের সময় র‌্যাবের ওপর হামলা, সরকারি কর্তব্যকাজে বাধাপ্রদান ও অস্ত্রধারী সন্ত্রাসীকে পালিয়ে যেতে সহায়তার অভিযোগে তাৎক্ষনিক মোঃ জাবেদ হোসেন (২৮) ও মোঃ হারুন (৪৫) নামে দুই সহযোগীকে আটক করা হয়।পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার সন্ধ্যায় সেনবাগ থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে মঙ্গলবরা রাতে জনকন্ঠকে জানান, আটককৃতদেরকে রাতে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

৩৪ বার ভিউ হয়েছে
0Shares