শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে সরকারের সামাজিক নিরাপত্তা কর্মস‚চির আওতায় প্রায় দুই হাজার উপকারভোগী সাথে মতবিনিময়

সেনবাগে সরকারের সামাজিক নিরাপত্তা কর্মস‚চির আওতায় প্রায় দুই হাজার উপকারভোগী সাথে মতবিনিময়

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে সরকারের সামাজিক নিরাপত্তা কর্মস‚চির আওতায় প্রায় দুই হাজার উপকারভোগী সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । রোববার (১২ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার ৪নং কাদরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন নজরপুর টংকু আবদুল রহমান মেমোরিয়াল একাডেমি মাঠে কাদরা ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান ছিলেন, নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম ।

উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও কাদরা ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন ভ‚ঁইয়ার সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক সিআইপি, সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কবির, সেনবাগ উপজেলা সমাবসেবা অফিসার বোরহান উদ্দিন,আওয়ামী লীগ নেতা সামছুদ্দিন রিয়াদ প্রমুখ। এ সময় কাদরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইাসলাম টিটু ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন টিটু সহ পরিষদের সদস্যবৃদ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্যে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম, বলেছেন, আওয়ামী লীগের আমলে কেউ না খেয়ে মরবে না। কারণ, আওয়ামী লীগ ক্ষুধা ও দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু দেশটাকে গড়েছেন, কিন্তু উন্নয়ন দিতে পারেনি। ঘাতকরা তাকে হত্যা করেছে। যে কারণে আওয়ামী লীগ একুশ বছর ক্ষমতার বাইরে ছিল।

মোরশেদ আলম আরো বলেন, নৌকা মানে উন্নয়ন, নৌকা মার্কায় ভোট দিলে আপনাদের ভাগ্যের পরিবর্তন হবে, আপনারা উপকৃত হবেন। প্রধানমন্ত্রী ২০ রকমের ভাতা দিয়ে থাকে। এ ভাতা শেখ হাসিনার আগে কেউ আপনাদের দেয়নি। তিনি বলেন নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনুন। তা হলে শেখ হাসিনাকে ফের প্রধানমন্ত্রী হবেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হতে পারলে হয়তো ভাতাি বন্ধ হয়ে যেতে পারে বলে আশংকা করেন তিনি।

১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS