শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় অনুপস্থিত থেকে নিয়মিত বেতন তুলছেন প্রধান শিক্ষক

তেঁতুলিয়ায় অনুপস্থিত থেকে নিয়মিত বেতন তুলছেন প্রধান শিক্ষক

পঞ্চগড় : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার হারাদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ,কে,এস,এম, শাহজান ফিরোজ বিদ্যালয়ে অনুপস্থিত থেকে সরকারী বেতন তুলছেন। এতে বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয়দের মাঝে বিরুপ প্রতিক্রিয়া শুরু হয়েছে।
মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুর ১২ টায় বিদ্যালয়ে সরেজমিনে গিয়ে প্রধান শিক্ষককে পাওয়া যায় নি। তিনি কথায় গেছেন শিক্ষকরা বলতে পারেন নি।
বিদ্যালয়ের শিক্ষকরা জানান, প্রধান শিক্ষক বিদ্যালয়ে তেমন আসেন না। ছুটির দরখাস্ত দিয়ে কোনদিন জাননি তিনি। এমনকি বিদ্যালয় চলাকালিন কাউকে দ্বায়ীত্ত দিয়ে যান না।
এ বিষয় প্রধান শিক্ষকের সাথে মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্ঠা করা হলে ফোন রিসিভ করেন নি।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আতাউর রহমান জানান,প্রধান শিক্ষক কেন বিদ্যালয়ে আসেন না বিষয়টি আমরা দেখছি।
বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ আলীর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি তেঁতুলিয়ায় রয়েছি। আপনাদের সাথে পরে কথা বলবো বলে ফোনটি কেটে দেন।
তেঁতুলিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মো: শওকত আলী জানান,আপনারা হারাদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনিয়মের বিষয়ে নিউজ করেন না কেন?
পঞ্চগড় জেলা শিক্ষা অফিসার মো: শাহিন আহম্মেদ জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
এবিষয়ে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা জানান,হারাদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের বিষয়টি আমি জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের সাথে কথা বলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

১২৩ বার ভিউ হয়েছে
0Shares