শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে সাবেক ইউপি সদস্যের বাড়িতে ডাকাতি অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

বেগমগঞ্জে সাবেক ইউপি সদস্যের বাড়িতে ডাকাতি অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি ;; নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১৩নং রসুলপুর ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত মহিলা সদস্য মোসাম্মৎ সকিনা বেগমের বাড়িতে দুর্ধর্ষ এক ডাকাতি ঘটনায় পুলিশ অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের প্রধানসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ ডাকাতির ঘটনায় ব্যবহৃত একটি অটোরিকশা,একটি দেশীয় তৈরী পাইপগান ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে। গ্রেপ্তারকৃতরা হলো, আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শহিদ প্রকাশ লেংড়া শহিদ(৫৮) ও তার সহযোগী এমাম হোসেন (৪২) মোঃ জুয়েল (২৯) মোঃ রফিক উল্যা (৩৭)।

রোববার (১৬ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম জানায় গতকাল শনিবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৪ অক্টোবর রাত ২টার দিকে উপজেলার ১৩ নং রসুলপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্র্ডের লাউতলী মাস্টার পাড়ার সকিনা মেম্বারের বাড়িতে অজ্ঞাত নামা ১৪-১৫ জন ডাকাত তার বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এরপর ডাকাত দলের সদস্যরা দেশীয় অস্ত্রের মুখে ঘরে থাকা সদস্যদের হাত-পা-মুখ বেধে ফেলে আলমারি ভেঙ্গে নগদ টাকা স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল সহ ৬ লাখ ২৭ হাজার টাকার সম্পদ লুট করে নিয়ে যায়।

পুলিশ জানায়, পলাতক আসামি ডাতাথ সেলিমের সাথে গ্রামের একটি পুকুর লিজ দেওয়াকে কেন্দ্র করে ষাবেক ইউপি মেম্বার সকিনা বেগমের সাথে বিরোধ দেখা দেয় । এমাম হোসেন ও পলাতক আসামি সেলিম সহ একদল ডাকাত ৪অক্টোবর লাতে সকিনা মেম্বারের বসতঘরের দরজা ভেঙ্গে ভিতরে ডুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা পুকুর লিজ নেওয়ার জন্য রাখা ২ লক্ষ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

৪২ বার ভিউ হয়েছে
0Shares