বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে মারধর ছবি ভাইরাল

বেগমগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে মারধর ছবি ভাইরাল

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে সাবেক জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও যুবলীগ সদস্য হুমায়ুন কবির (৪৫) নিকট দাবীকৃত ৩ লক্ষ টাকা চাঁদা না পেয়ে প্রকাশ্যে তাকে এলোপাথাড়ী পিটিয়ে আহত করার অভিযোগ ওঠেছে দেলোয়ার বাহিনীর সদস্য মনির মুহুরী, ফাহাদ, শাহাদাত, রায়হান ও সোহান সহ যুবলীগ নামধারী একদল সন্ত্রাসীর বিরুদ্ধে। এসময় সন্ত্রাসীরা তাকে এলোপাথাড়ী পিটিয়ে মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে । ইতমধ্যে ওই নেতাকে মারধরের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ব্যাপক ভাইরাল হয়ে পড়েলে সর্বত্র ক্ষোভের সৃষ্ঠি হয়। ওই হামলাল ঘটনাটি ঘটেছে গতকাল রোববার বিকেলে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী ডি.বি রোডে । এসময় স্থানীয়রা তাকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে ২৫০শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান।

জানাগেছে, যুবলীগ নেতা হুমায়ুন কবির বাড়ির নির্মাণ করতে গেলে হামলা কারীরা তার তিন লক্ষ টাকা চাঁদা দাবি করে । তিনি চাঁদা দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা তার ওপর ক্ষিপ্ত হয়। রোববার তিনি বাড়ির কাজের জন্য রড কিনতে চৌমুহনীতে গেলে দেলোয়ার বাহিনীর সদস্য মনির মুহুরীর নের্তৃত্বে যুবলীগ নামধারী একদল সন্ত্রাসী পূর্ব বিরোধের জের ধরে তাকে অতর্কিতে পিটিয়ে মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে

৩১ বার ভিউ হয়েছে
0Shares